×

সারাদেশ

শিক্ষিকার হত্যার বিচারের দাবিতে মাধবপুরে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ০২:৩৮ পিএম

শিক্ষিকার হত্যার বিচারের দাবিতে মাধবপুরে মানববন্ধন

মঙ্গলবার বিকেলে জগদীশপুর জেসি উচ্চ বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন করেছে এলাকাবাসী। ছবি: ভোরের কাগজ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর জেসি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও শ্রীমঙ্গল উপজেলার চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে জগদীশপুর জেসি উচ্চ বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন চলে।

মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আশফাজ উদ্দিন ভুইয়া, পলাশ কুর্মী, নারায়ন কুর্মী, মো. সামসুদ্দিন জনি, ইকবাল পাঠান, নাইম বিন রাকিব, রবিন্দ্র আচার্য, আবু জাহের মোল্লা, সাজন কৈরী, আইমান আওসাদ, খোকন কুর্মী, সন্তোষ মেম্বার সহ অনেকেই।

গত ১৮ মার্চ শ্রীমঙ্গল ২নং পুল এলাকার স্বামীর ভাড়া বাসা থেকে ঝর্নার লাশ উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। এ ঘটনায় ঝর্ণার কাকা রামপ্রসাদ কুর্মী বাদি হয়ে ঝর্ণার স্বামী ব্যাংক কর্মচারি সঞ্জয় কর্মী সহ ৫ জনকে আসামি করে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ ঝর্ণার স্বামী কে গ্রেপ্তার করলেও অন্য আসামিরা এখনো গ্রেপ্তার হয়নি।

মানববন্ধন শেষে বক্তারা বলেন, ঝর্ণা অত্যন্ত ভাল মেয়ে। তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন ঝর্ণাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে। সঠিক ভাবে তদন্ত করলে ঝর্ণা হত্যার বিষয়টি বেড়িয়ে আসবে। ঝর্ণা হত্যার বিচার না হলে কঠোর আন্দোলন করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App