×

বিনোদন

‘ব্রক্ষ্মাস্ত্র’র শ্যুটিংয়ে প্রথমবারের মতো রণবীর-আলিয়া জুটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ১২:৩২ পিএম

‘ব্রক্ষ্মাস্ত্র’র শ্যুটিংয়ে প্রথমবারের মতো রণবীর-আলিয়া জুটি

বেনারসের ঘাটে ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর শ্যুটিংয়ে

‘ব্রক্ষ্মাস্ত্র’র শ্যুটিংয়ে প্রথমবারের মতো রণবীর-আলিয়া জুটি

অনেক বাহানার পর শুরু হয়েছে ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর শ্যুটিং। আলিয়া ভাট এবং রণবীর কাপুর ছবির শ্যুটিং শুরু করেছেন। মঙ্গলবার বেনারসের একটি ঘাটে শ্যুটিং করতে দেখা গেছে তাদের। শ্যুটিংয়ে রণবীরকে সাদা টি-শার্ট উপর লাল শার্ট এবং নীল ডেনিম জিনস পরে দেখা গেছে। হলুদ আউটফিটে ঝলমলে আলিয়া।

‘ব্রক্ষ্মাস্ত্র’-এর পরিচালনায় অয়ন মুখোপাধ্য়ায়। এই ছবি দিয়েই পর্দায় প্রথম জুটি বাঁধছেন রণবীর-আলিয়া। সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবির প্রথম পার্ট।

 
View this post on Instagram
 

A post shared by CineRiser (@cineriserofficial)

সম্প্রতি বেনারসের ঘাট থেকে ভাইরাল হওয়া ভিডিওতে আলিয়াকে কমলা রঙের ক্রপ টপ এবং হলুদ রঙের স্কার্ট পরে দেখা মিলেছে। বেনারসের এক ঘাট থেকে শ্যুটিং সেরে রণবীর-আলিয়াকে বেরিয়ে আসতে দেখা গেছে।

সোমবার বেনারসের উদ্দেশ্যে উড়ে গিয়েছিলেন রণবীর-আলিয়া। এ দিন ফ্লাইট ধরার আগে মুম্বাই বিমানবন্দরে লেন্সবন্দি হন দু'জনে।

 
View this post on Instagram
 

A post shared by Cinema Beast? (@cinema.beast)

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্রে’ রণবীরের চরিত্র শিব। তার বান্ধবী ইশার ভূমিকায় অভিনয় করবেন আলিয়া ভাট। এই প্রথমবার একসঙ্গে ছবিতে কাজ করছেন রণবীর এবং আলিয়া। ছবিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। অভিনেত্রী আলিয়া ভাট নিজের জন্মদিনের দিন ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর ফার্স্ট লুক শেয়ার করেছেন।

ভারতীয় পৌরাণিক কাহিনির উপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম এবং কন্নড়- পাঁচটি ভারতীয় ভাষায় মুক্তি পাবে ‘ব্রক্ষ্মাস্ত্র’। ছবির দ্বিতীয় এবং তৃতীয় পার্ট ২০২৪ এবং ২০২৬ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App