×

সারাদেশ

নবীনগরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ, আটক ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ০৩:২৭ পিএম

নবীনগরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ, আটক ২

আটককৃত বখাটে দুই যুবক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর গ্রামে তিন মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ওই গ্রামের বাসিন্দা দুই বখাটে যুবকের বিরুদ্ধে। তারা হলেন- উপজেলার জিনদপুর গ্রামের একাধিক অপরাধের হোতা সঞ্জয় মিয়ার ছেলে সুমন মিয়া (২০) ও কড়ইবাড়ি গ্রামের শাহ আলমের ছেলে বাবু (১৯)।

সরেজমিনে গিয়ে খোঁজ খবর নিয়ে জানা গেছে, সোমবার সকালে ওই গৃহবধূ পাশের গ্রামেই তার বাবার বাড়িতে জরুরি কাজে যাওয়ার জন্য রওয়ানা হলে সেই দুই যুবক সুমন ও বাবু নিজের সিএনজি করে তাকে রাস্তা থেকে নিয়ে যায়। কিছুক্ষণ পর তারা সেই গৃহবধূর বাবার বাড়িতে গিয়ে তার স্বামীর কথা বলে তাড়াতাড়ি তাদের সঙ্গে যাওয়ার তাগিদ দিতে থাকেন ওই দুই যুবক।

গৃহবধূ জানান, সরল মনে তিনি স্বামীর বাড়িতে যাওয়ার জন্য তাদের সঙ্গে দ্রুত সিএনজিতে উঠেন। এক সময় নির্দিষ্ট রাস্তা ছাড়া অন্য রাস্তায় সিএনজি গেলে, তিনি তাদের জিজ্ঞেস করেন তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে? কিছু উত্তর দেওয়ার আগেই তারা গৃহবধূকে মারধর করে চুপ থাকতে বলে।

একসময় সিএনজি পাশ্ববর্তী মুরাদনগর উপজেলার কোনো এক নির্জন এলাকায় নিয়ে তাকে আবারও মারধর করে বখাটেরা। পরে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে গৃহবধূকে তার স্বামীর বাড়িতে এনে পৌঁছে দেয় তারা।

মঙ্গলবার পুনরায় রাতে ওই গৃহবধূকে প্রস্তাব দিলে তিনি প্রতিবেশী এক নারীকে বিষয়টি জানান। একসময় এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন পুলিশ নিয়ে আসেন। খবর পেয়ে দ্রুত নবীনগর থানা পুলিশের সেকেন্ড অফিসার এস আই মনিরুল ইসলাম এর নেতৃত্বে একটি দল দুই বখাটেকে রাতেই আটক করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App