ভারতের তেলেঙ্গানায় আগুনে ১১ শ্রমিকের মৃত্যু

আগের সংবাদ

আমরা চাই না, চলচ্চিত্র নষ্ট হয়ে যাক : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

এই ভোলাভালা খুদে বড় হয়ে নাড়িয়ে দিয়েছেন বলিউডের ভিত!

প্রকাশিত: মার্চ ২৩, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ২৩, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ

বলিউডের ভিত একাই নড়িয়ে দিয়েছে এই খুদে, অবশ্যই বড় হয়ে! টিনসেল টাউনের বাইরে থেকে এসে রাজত্ব কায়েম করেছেন নিজের। অভিনয় থেকে শুরু করে প্রযোজনা, পরিচালনা সব ক্ষেত্রেই তিনি একশোয় একশো। আজ সেই অভিনেত্রীর জন্মদিন।

এখনো ধরতে পারলেন না কার কথা হচ্ছে। সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুতে বরাবর নিজের গলার আওয়াজ জোরালো করেছেন তিনি। করণ জোহরের সাথেও নিয়েছেন ‘পাঙ্গা’। এবার নিশ্চয়ই গেলেন বুঝে। হ্যাঁ, কথা হচ্ছে কঙ্গনা রানাওয়াতকে নিয়ে। আজ সেই সুন্দরীর জন্মদিন। ৩৫ বছরে পা রাখলেন তিনি।

২০০৬ সালে ‘গ্যাংস্টার’ সিনেমা দিয়ে বলিউডে পথ চলা শুরু। এরপর ‘ফ্যাশন’, ‘লাইফ ইন আ মেট্রো’ দিয়ে সকলের নজরে আসেন। তবে কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় ‘তন্নু ওয়েডস মন্নু’। ছবি সুপার ডুপার হিট। ঠিক তারপরেই আসে ‘কুইন’, যা কঙ্গমনাকে বানিয়ে দেয় বলিউডে কুইন। জিতে নেন জাতীয় পুরস্কার। এরপর তো ‘মনিকর্ণিকা’, ‘থলাইভি’, ‘রঙ্গুন’-এর মতো ছবিতে তিনি কাজ করে সকলকে চমকে দিয়েছেন।

কঙ্গনা আর করণ জোহরের বিবাদও কারো অজানা নয়। করণের শো ‘কফি উইথ করণ’-এ বসেই এনেছিলেন প্রথম ঝড়।

বলিউডে কেরিয়ার তৈরি করা সহজ ছিল না কঙ্গনার জন্য। তার ইংরেজির অ্যাকসেন্ট থেকে শুরু করে তার লুকস, সব নিয়েই আপত্তি তুলেছিলেন তখনকার পরিচালকরা বলে জানা যায়। তবে, এখন তৈরি করেছেন নিজস্ব ফ্যানবেস। রাজনীতি থেকে শুরু করে খেলা-সিনেমা, সব বিষয় নিয়েই নিজের মতামত দেন নির্ভয়ে। গত বছর তার বিতর্কিত টুইটের কারণে তাকে টুইটার থেকে আজীবনের জন্য ব্যান করা হয়। আপাতত বোমা ফাটাতে কঙ্গনা হাতে তুলে নেন ইনস্টাগ্রাম! খবর হিন্দুস্তান টাইমসের।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়