×

অর্থনীতি

ই-কমার্স প্রতিষ্ঠান আকাশ নীলের এমডি-পরিচালক রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২২, ০৬:৩৮ পিএম

গ্রাহকদের ছয় কোটি টাকা অর্থ আত্মসাতের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আকাশ নীল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মশিউর রহমান এবং পরিচালক ইফতেখার উজ-জামান রনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ মার্চ) আসামিদের ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর তাদের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানার দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা থানাটির পুলিশের উপ-পরিদর্শক জাকিরুল ফিরোজ।

এসময় আসামিপক্ষে আইনজীবী এ কে এম হাবিবুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে বাদীপক্ষে আইনজীবী লুৎফুর রহমান আসামিদের রিমান্ডের জোর দাবি জানান। পরে উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ আসামিদের জামিন নামঞ্জুর করে চার দিনের রিমান্ডের আদেশ দেন। আদালতে শেরেবাংলা নগর থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে গত ১৭ মার্চ ৩১ জন গ্রাহকের সাথে প্রতারণা করে ৬ কোটি ৪ লাখ ৫৩ হাজার ৪৫০ টাকার অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগী গ্রাহক রুহুল আমিন রোহান (২২) রাজধানীর শেরেবাংলা নগর থানায় আকাশনীল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমানসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

এ মামলার পর ২০ মার্চ রাতে ফরিদপুর থেকে মশিউর রহমানকে এবং ঢাকা থেকে ইফতেখার উজ-জামান রনিকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, দুটি ল্যাপটপ এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App