×

খেলা

ইউক্রেনের সাহায্যার্থে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তুলে দিলেন বেকহ্যাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২২, ১২:২৪ পিএম

ইউক্রেনের সাহায্যার্থে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তুলে দিলেন বেকহ্যাম

ডেভিড বেকহ্যাম

ইউক্রেনের বিরুদ্ধে রাশিয়া যুদ্ধ ঘোষণা করার পর ইউক্রেনবাসীর উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়েছেন ক্রীড়াজগতের অনেক ব্যক্তিত্ব। সেই তালিকায় এবার যুক্ত হলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ইউক্রেনের এক চিকিৎসকের হাতে তুলে দিয়েছেন তিনি। সে দেশের পরিস্থিতি যাতে অনেক বেশি মানুষের কাছে পৌঁছায় সেই লক্ষ্যেই এই পদক্ষেপ নিয়েছেন বেকহ্যাম। খবর আনন্দবাজার পত্রিকার।

ইনস্টাগ্রামে বেকহ্যামের অনুরাগীর সংখ্যা ৭ কোটি ১৪ লক্ষের বেশি। সেখানে একটি ভিডিও বার্তায় বেকহ্যাম বলেন, ‘‘আমি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ইরিনার হাতে তুলে দিয়েছি। তিনি খারকিভের প্রসূতি হাসপাতালের প্রধান। যুদ্ধের মধ্যেই ইরিনা ও তার সহকর্মীরা নতুন প্রাণকে পৃথিবীর আলো দেখানোর চেষ্টা করছেন। তাদের লড়াইয়ের কাহিনি আমার ইনস্টাগ্রামে দেখতে পাবেন। যত পারবেন সাহায্য করুন। আমার ইনস্টাগ্রামের মাধ্যমেই সবাই সাহায্য করতে পারবেন। এগিয়ে আসুন।”

বেকহ্যামের অনুরোধের ফল মিলতে শুরু করেছে। ইতিমধ্যেই অনেকে অর্থ সাহায্য করেছেন। সেই সাহায্যের কথাও জানানো হয়েছে ফুটবল তারকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

রাশিয়ার সেনাবাহিনী ইউক্রেনের একের পর এক শহর দখল করছে। ক্ষেপণাস্ত্র হামলায় ধ্বংসস্তূপে পরিণত হয়েছে বহু এলাকা। এই পরিস্থিতিতে মাটির তলায় স্টেশনে আশ্রয় নিয়েছেন বহু মানুষ। সেখানেই গড়ে তোলা হয়েছে হাসপাতাল। পরিস্থিতি খারাপ হলেও প্রতিরোধের বার্তা দিয়েছেন প্রেসিডেন্ট ভোলোদিমির জেলেনস্কি।

 
View this post on Instagram
 

A post shared by David Beckham (@davidbeckham)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App