×

শিক্ষা

শাবি কর্মকর্তা সমিতির নতুন নেতৃত্বে ইউনুস-পারভেজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২২, ১১:০৪ পিএম

শাবি কর্মকর্তা সমিতির নতুন নেতৃত্বে ইউনুস-পারভেজ

নব্য নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফির্সাস অ্যাসোসিয়েশন’ এর নির্বাচন-২০২২ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে উপ রেজিস্ট্রার মো. ইউনুস আলী ও সাধারণ সম্পাদক পদে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ) নির্বাচিত হয়েছেন।

রবিবার (২১ মার্চ) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের উপ পরীক্ষা নিয়ন্ত্রক মো. আবু ইউসুফ। নির্বাচনের ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার সহকারী রেজিস্ট্রার এ জেড এম তামরিনুল হাসান ও হিসাবরক্ষণ কর্মকর্তা তাপস তালুকদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহসভাপতি পরিবহণ দপ্তরের নির্বাহী প্রকৌশলী এমরান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক রেজিস্ট্রার দপ্তরের সিনিয়র সুপারভাইজার সাহেদ আহমদ ও কোষাধ্যক্ষ পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মঈনুল হক।

এছাড়াও কমিটিতে ৬ কার্যনির্বাহী সদস্য (সর্বোচ্চ ভোটপ্রাপ্তির আলোকে যথাক্রমে) হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল), রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী ও ইংরেজি বিভাগের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক।

এরআগে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ২৬৪জন ভোটারের মধ্যে ২৫৯ জন ভোটার তাদের ভোট প্রদান করে প্রতিনিধি নির্বাচিত করেছেন।

জানা যায়, নির্বাচনে বিএনপিপন্থী কর্মকর্তারা ইউনুস-পারভেজ প্যানেল থেকে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক ও ৪টি সদস্যপদে জয় পেয়েছেন। অপরদিকে আওয়ামীপন্থি কর্মকর্তারা খয়রুল-জুয়েল প্যানেল থেকে কোষাধ্যক্ষ ও ২টি সদস্যপদে জয়লাভ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App