×

বিনোদন

মা হচ্ছেন সোনম কাপুর, বেবি বাম্পের ছবি পোস্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২২, ০৩:৪০ পিএম

মা হচ্ছেন সোনম কাপুর, বেবি বাম্পের ছবি পোস্ট

সোনম কাপুর ও তার স্বামী

মা হচ্ছেন সোনম কাপুর, বেবি বাম্পের ছবি পোস্ট

প্রথম সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোমবার সকাল সকালেই ভালো খবর জানালেন তিনি। বেবি বাম্পসহ ছবি শেয়ার করে নিজেই দিলেন সেই সুখবর। আপাতত খুশির জোয়ার সোনমের ভক্তদের মধ্যে।

বেবি বাম্পসহ ছবি শেয়ার করে সোনম লিখলেন, চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।

ছবিতে দেখা গেছে, আনন্দের কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি। বোবি বাম্পের উপরে হাত রেখেছেন দু'জনেই। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন। মানে এই বছরই পাবেন সুখবর সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মাঝে। আসবে জুনিয়র আহুজা কাপুর।

আপাতত লন্ডনের নটিং হিল বাংলোতেই আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। ২০২১ সালের ১৪ জুলাই তিনি যখন বোনের বিয়ে উপলক্ষে দেশে ফিরেছিলেন তখন অনেকেই তাঁর প্রেগন্যান্সি নিয়ে জল্পনা করেছিল। যদিও পরে জানা যায় সে খবর ভুয়ো। তবে এবার সোনম নিজাই জানিয়ে দিলেন মা হওয়ার খবর। আর শুধু খানিকের অপেক্ষা।

প্রসঙ্গত, ২০১৮ সালে আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী। বলিউড থেকেও বেশ খানিকটা দূরে আছেন আপাতত। আনন্দ নিজের ব্যবসা সামলাচ্ছেন, আর সোনম নিজের বাড়িঘর! অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আপাতত তিনি চান আনন্দকে সময় দিতে। যে ভালোবাসা তিনি পেয়েছেন আনন্দের থেকে তার মূল্যায়ন করা সম্ভব নয় কোনওভাবেই। তাই নিজেকে ও নিজের পরিবারকে সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ের পর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App