×

খেলা

দক্ষিণ আফ্রিকায় শেষ ম্যাচ খেলেই দেশে ফিরবেন সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২২, ০৫:৫১ পিএম

পরিবারের পাঁচজন সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এর মধ্যে তার ছোট তিন সন্তানও রয়েছে। সঙ্গে মা এবং শাশুড়িও অসুস্থ হয়ে হাসপাতালের বেডে। এমন পরিস্থিতিতে পরিবারের পাশে থাকতে দক্ষিণ আফ্রিকা থেকে রাতেই দেশে ফেরার কথা বলেছিলেন সাকিব আল হাসান। তবে একটু সময় পরই সে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। দক্ষিণ আফ্রিকার সঙ্গে তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচ খেলেই দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

এর আগে বিসিবিও জানায়, পরিস্থিতি খারাপ হলে সাকিব যে কোনো মুহূর্তেই দেশে ফিরতে পারবেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপরাশেন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন সাকিব আল হাসানের মা শিরিন আক্তার। সঙ্গে ছেলে আইজাহ আল হাসান ও ছোট মেয়ে ইরাম হাসান নিউমোনিয়াতে আক্রান্ত। তারাও ভর্তি আছেন দাদির সঙ্গে। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠাণ্ডা-জ্বরে ভুগছেন। সবমিলিয়ে পারিবারিকভাবে বেশ সংকটের মুহূর্ত পার করছেন টাইগার অলরাউন্ডার।

এমন পরিস্থিতিতে সাকিব দক্ষিণ আফ্রিকা সফর থেকে বিদায় নিয়ে সোমবার রাতেই দেশ ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন। পরে সিদ্ধান্ত পরিবর্তন করেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানালেন, এখনই ফেরার ভাবনা নেই সাকিবের। পরিবারের সদস্যরা সুস্থ হয়ে উঠছেন। তাই খেলা চালিয়ে যাবেন সাকিব। যদি পরিস্থিতি বাধ্য করে, তবে যেকোনো সময় দেশের পথ ধরবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App