×

সারাদেশ

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২২, ০৮:৫১ পিএম

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

ফাইল ছবি

রাঙামাটির রাজস্থলী ও বাঘাইছড়ি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরো ৪জন। শনিবার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের গাইন্দ্যা উচ্চ বিদ্যালয়ের সামনে গাইন্দ্যা কাঁঠাল বাগান মোড়ে চন্দ্রঘোনা থেকে আশা ফরিদপুর ট-১১-০১৭০ নাম্বারের মাল বোঝাই ট্রাক গাড়ীর সঙ্গে ইসলামপুর এলাকা থেকে বাঙ্গালহালিয়াগামী মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মাহিন্দ্র চালক হ্লাথোয়াইইচিং মারমা (৩২) নিহত হন। এ সময় গুরুতর আহত দুই জনকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক মিলন ও রাজভিলা ইউপি সদস্য মো. বাদশা আলমগীর জানান।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ব্যক্তি হ্লাথোয়াইচিং মারমা রাজভিলা ইউনিয়নের রেনিপাড়া এলাকার চাইসুইঅং মারমার ছেলে। সে তাংখালি পাড়া থেকে দুইজন যাত্রী নিয়ে বাঙ্গালহালিয়ার উদ্দেশ্যে রওনা দেন। এক পর্যায়ে গাইন্দ্যা কাঁঠাল বাগান রাজস্থলী-চন্দ্রঘোনা প্রধান সড়কে সরকারি গুদামের চাউল বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজস্থলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালেহ।

তিনি জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করি এবং ট্রাক ও মাহেন্দ্র গাড়িগুলিকে আটক করি। এই ব্যাপারে আইনী প্রক্রিয়ার প্রস্তুতি চলছে।

অন্যদিকে বাঘাইছড়ি হতে দীঘিনালা যাবার পথে জীপ (চাঁদের গাড়ী) উল্টে গাড়ীর হেলপার মো. সামীম (৩০) নিহত হয়েছেন। এ সময় গাড়ির চালকসহ ২ সহযোগী আহত হয়।

স্থানীয়দের সহযোগিতায় আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা ৩জনই দীঘিনালাবাসী। মেরুং ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার সমীরন চাকমা বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১৮ মার্চ) রাতে বাঘাইছড়ি হতে অবৈধভাবে কাঠ পাচারকালে হাজাছড়া এলাকায় গাড়ীটি উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। গাড়ীতে কাঠ ব্যতিত অন্য কোনো যাত্রী ছিলনা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন খান দুর্ঘটনার কথা স্বীকার করে জানান, ঘটনাস্থল দীঘিনালা উপজেলায় হওয়ার কারণে দীঘিনালা পুলিশ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App