×

সারাদেশ

সরকারের ভাবমূর্তি নষ্ট করতে দ্রব্যমূল্য বাড়াচ্ছে একটি চক্র: শিক্ষামন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২২, ০২:৩০ পিএম

সরকারের ভাবমূর্তি নষ্ট করতে দ্রব্যমূল্য বাড়াচ্ছে একটি চক্র: শিক্ষামন্ত্রী

শুক্রবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসিইউয়ের বেড উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ছবি: সংগৃহীত

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকারের অনেকগুলো মন্ত্রণালয় ও সংস্থা কাজ করছে।

আজ শুক্রবার (১৮ মার্চ) দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসিইউয়ের বেড উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে সরকারের চেষ্টার কমতি নেই। তারপরেও সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি চক্র অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে আমরা মনে করি সরকার সব পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. শাহাদাৎ হোসাইন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক এ কে এম মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App