×

সারাদেশ

রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২২, ০২:১৯ পিএম

রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুকুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আশঙ্কাজনকভাবে আহত হয়েছেন আরও আটজন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও মিঠাপুকুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (১৮ মার্চ) সকাল ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের শঠিবাড়ী এলাকায় আশা ফিলিং স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও মিঠাপুকুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকাল ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে শঠিবাড়ী এলাকায় রংপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনকভাবে আহত অবস্থায় আরও আটজনকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

মিঠাপুকুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আটজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করা এখনও সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App