×

জাতীয়

মারা গেল ভগ্নিপতির দেয়া আগুনে দগ্ধ শিশু মিতু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২২, ১১:৪০ এএম

রাজধানীর আদাবর সুনিবিড় হাউজিংয়ে দুলাভাইয়ের দেওয়া আগুনে দুই শিশু দগ্ধের ঘটনায় মিতু (৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শুক্রবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (ইন্সপেক্টর) মো. আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশুটির মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সকাল ১১টার দিকে হাউজিংয়ের ফার্ম গলি ২১৫ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। শিশুদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া পাশের দোকানদার মো. আরিফ হোসেন জানান, দুপুরে হাউজিংয়ের দুতলা বাড়িটির নিচতলার রুম থেকে ধোয়া বের হতে দেখেন তিনি। পরে শিশুদের ডাক চিৎকার শুনতে পান। তখন রুমের বাইরের ছিটকিনি খুলে ভিতরে ঢুকে তাদের শরীরে আগুন জ্বলতে দেখেন। সঙ্গে সঙ্গে তাদেরকে বের করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পরে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।

চিকিৎসাধীন শিশু বাপ্পি জানায়, ওইদিন সকালেই ভগ্নীপতি আলাউদ্দিন তাদের দুজনকে ওই বাসাটিতে নিয়ে যায়। ওই বাসায় থাকতেন তাদের ভগ্নীপতি আলাউদ্দিন। রুমের ভিতর তাদেরকে আটকে প্রথমে মিতুর শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয়। পরে বাপ্পির শরীরেও আগুন দিয়ে দরজা বাইরে থেকে আটকে চলে যায় আলাউদ্দিন। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, শিশু মিতুর শরীরের ৯৮ শতাংশ ও বাপ্পির দুই হাতে ৮ শতাংশ দগ্ধ হয়েছে। ঘটনার পর ১৬মার্চ সাভার থেকে আলাউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App