ডিএসইর রকিবুর রহমান আর নেই

আগের সংবাদ

সরকারের ভাবমূর্তি নষ্ট করতে দ্রব্যমূল্য বাড়াচ্ছে একটি চক্র: শিক্ষামন্ত্রী

পরের সংবাদ

রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: মার্চ ১৮, ২০২২ , ২:১৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৮, ২০২২ , ২:১৯ অপরাহ্ণ

রংপুরের মিঠাপুকুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আশঙ্কাজনকভাবে আহত হয়েছেন আরও আটজন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও মিঠাপুকুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (১৮ মার্চ) সকাল ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের শঠিবাড়ী এলাকায় আশা ফিলিং স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও মিঠাপুকুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকাল ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে শঠিবাড়ী এলাকায় রংপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনকভাবে আহত অবস্থায় আরও আটজনকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

মিঠাপুকুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আটজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করা এখনও সম্ভব হয়নি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়