×

অপরাধ

মোবাইল সিম দিয়েই দুই শিশুর মৃত্যুরহস্য উদঘাটন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২২, ০৩:২৯ পিএম

মোবাইল সিম দিয়েই দুই শিশুর মৃত্যুরহস্য উদঘাটন
মোবাইল সিম দিয়েই দুই শিশুর মৃত্যুরহস্য উদঘাটন

বৃহস্পতিবার কথিত নাপা সিরাপ খেয়ে দুই শিশুকে হত্যাকারী মা লিমা বেগমকে গ্রেপ্তার করে আশুগঞ্জ থানা পুলিশ। ছবি: সংগৃহীত

পরকীয়া প্রেমিকের দেয়া মোবাইল ফোন সিম দিয়েই উদঘাটিত হয়েছে দুই শিশুর মৃত্যু রহস্য। আশুগঞ্জ থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, দুই শিশুর মা লিমা বেগম যে মোবাইল সিমটি ব্যবহার করেন এর রেজিষ্ট্রেশন পরকীয়া প্রেমিক সফিউল্লাহ ওরফে মুসার নামে করা। পুলিশ ঘটনার পর লিমার কললিষ্ট পরীক্ষা করতে শুরু করলে মুসার কথায় লিমা তার মোবাইলটি সরিয়ে ফেলে। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। আর এভাবেই থলের বিড়াল বেরিয়ে আসে।

অতিরিক্ত পুলিশ পরিদর্শক মোল্লা মোহাম্মদ শাহীন জানান, লিমা আশুগঞ্জের একটি চালকলে কাজ করেন। তার স্বামী কাজ করেন ইটভাটায়। চালকলে কাজ করার সুবাদে আরেক শ্রমিক সফিউল্লার সাথে লিমার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিয়েরও সিদ্ধান্ত নেয়।

তিনি আরও জানান, পূর্বপরিকল্পনার অংশ হিসেবে মিষ্টির সাথে বিষ মিশিয়ে দুই শিশু ইয়াছিন ও মোরসালিনকে খাইয়ে হত্যা করে মা লিমা বেগম। মৃত্যুর ঘটনাটি ভিন্নখাতে প্রভাহিত করার জন্য নাপা সিরাপের রিঅ্যাকশন হয়েছে বলে প্রচার করে।

গত ১০ মার্চ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইসমাঈল হোসেনের দুই ছেলে ইয়াছিন ও মোরসালিন মারা গেলে নাপা সিরাপ খেয়ে মৃত্যুর অভিযোগ তোলেন স্বজনরা। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনায় দুই শিশুর বাবার দায়ের করা মামলায় লিমাকে গ্রেপ্তার ও দুপুরে তাকে আদালতে নিয়ে আসে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার নিহত দুই শিশুর বাবা ইসমাঈল হোসেন বাদী হয়ে লিমা বেগম ও তার পরকীয়া প্রেমিক সফিউল্লাসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App