বঙ্গবন্ধুর জন্মদিনে তার প্রতিকৃতিতে স্পিকারের শ্রদ্ধা

আগের সংবাদ

করোনায় মৃত্যু নেই টানা তিন দিন, নতুন শনাক্ত ২৩৩

পরের সংবাদ

চলন্ত ট্রেন থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৭, ২০২২ , ৪:১০ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৭, ২০২২ , ৪:১০ অপরাহ্ণ

চলন্ত ট্রেন থেকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মাহাবুব আদরের মৃত্যু হয়েছে। সে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী। বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে দুর্ঘটনাটির তথ্য জানান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাসুদুর রহমান এবং ওই শিক্ষার্থীর চাচা ফরহাদ হোসেন। এ দুর্ঘটনা সকালে পাবনার জেলার পাকশি সেতুতে ঘটেছে।

তার চাচা ফরহাদ জানান, মাহাবুব ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার সময় পাবনার পাকশি সেতুতে এ দুর্ঘটনা ঘটে। সে জানালা দিয়ে মাথা বের করা ছিল। তখন সেতুর রেলিংয়ের (লোহা) সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। তার পরিবারের সদস্যরা সেখানে গেছে।

হাজী মুহম্মদ মুহসীন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাসুদুর রহমান বলেন, তার বন্ধুদের মাধ্যমে আমি বিষয়টি জেনেছি। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ সংশ্লিষ্ট সবাইকে জানানো হয়েছে। আমি ওর বন্ধুদের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগাযোগ করছি। আমরা মুহসীন হল পরিবার এ ঘটনায় খুবই মর্মাহত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়