×

বিনোদন

সানি লিওনের সঙ্গেই বাংলাদেশ ঘুরে গেলেন নুসরত-যশ-মিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২২, ০১:০৬ পিএম

সানি লিওনের সঙ্গেই বাংলাদেশ ঘুরে গেলেন নুসরত-যশ-মিমি

সানি লিওন, নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী

সানি লিওনের সঙ্গেই বাংলাদেশ ঘুরে গেলেন নুসরত-যশ-মিমি

নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী

সানি লিওনের সঙ্গেই বাংলাদেশ ঘুরে গেলেন নুসরত-যশ-মিমি

সানি লিওনের বাংলাদেশে ভ্রমণ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানান আলোচনা-সমালোচনা। গুঞ্জন উঠেছে, সানি লিওনের নাকি ভিসা বাতিল হয়ে গেছে। তবে সব গুঞ্জন ছাপিয়ে সানি লিওন মন কেড়ে নিয়েছেন। খবরে এসেছে, সানি লিওন বাংলাদেশে একটি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বলে জানা গেছে। জনপ্রিয় ‘গান বাংলা’ টেলিভিশনের কর্ণধার ফারজানা মুন্নির মেয়ের বিয়েতে অংশ নিতেই বাংলাদেশে আসেন তিনি।

তবে বলিউড থেকে শুধু সানিই নন, এ বিয়েতে উপস্থিত ছিলেন কৈলাশ খের ও নার্গিস ফকরিও। বিয়েতে আরও দেখা মিলেছে টলিউডের যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকেও। খবর সংবাদ প্রতিদিনের।

[caption id="attachment_340032" align="aligncenter" width="700"] নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী[/caption]

গত শনিবার নিজেদের ইন্সটাগ্রাম প্রোফাইলে বিমাবন্দর থেকে ছবি পোস্ট করেন যশ-নুসরাত। তবে প্রথমে জানা যায়নি কোথায় যাচ্ছেন তারা। শেষমেশ, ইন্সটাগ্রামেই জানালেন যশ ও নুসরাতের বাংলাদেশে থাকার কথা। আর তারপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো ওই বিয়ের ছবি। যেখানে দেখা গেল নুসরত, যশ এবং মিমকেও।

সানি, নুসরাত, মিমি এই তিন নায়িকাই টি এম রেকর্ডসের ব্যানারে কৌশিক হোসেন তাপস-মুন্নির চারটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সানিকে দেখা গেছিলো, ‘লাভলি অ্যাকসিডেন্ট’ আর ‘দুষ্টু পোলাপান’ নামে দুটি টাইটেলের গানে। নুসরাতকে দেখা যায় ‘নাচ ময়ূরী নাচ’ গানে এবং নীরব হোসেনের বিপরীতে মিমিকে দেখা যায় ‘তুই আর আমি’ গানের ভিডিওতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App