×

পুরনো খবর

আপনার হাতের তালুতে এই বিশেষ চিহ্ন থাকলে বিপুল অর্থভাগ্য!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২২, ০২:০০ পিএম

আপনার হাতের তালুতে এই বিশেষ চিহ্ন থাকলে বিপুল অর্থভাগ্য!

ফাইল ছবি

কারো হাতের তালু থেকে সাধারণত সেই ব্যক্তির ভাগ্য বা তার ব্যক্তিত্বের ধরন-ধারণ সম্বন্ধে জানা যায়। হাতের নানা রেখা বা নানা চিহ্ন থেকেও সংশ্লিষ্ট ব্যক্তির ভবিষ্যৎ বিষয়েও নানা অনুমান সম্ভব। এমনই এক চিহ্ন হল ‘এইচ’ আকৃতি। এই চিহ্ন কারো হাতে থাকলে তিনি বিপুল সৌভাগ্য়ের মুখোমুখি হন।

বিশেষ করে যাদের বয়স ৪০ বা তারও বেশি, তাদের ক্ষেত্রে এই এইচ চিহ্ন বিশেষ সৌভাগ্যের সূচক। হাতের তালুতে এইচ চিহ্ন থাকলে সেই ব্যক্তির ভাগ্য খুবই ভালো। এদের জীবনযাপন খুবই হাই স্ট্যাটাসের। তবে এই চিহ্নের অধিকারী হলেও সাধারণত ৪০ বছর বয়সের আগে সৌভাগ্যের সূচনা ঘটে না। তাই হাতের তালুতে এইচ চিহ্ন থাকলেও তাকে ৪০ বছর অব্দি অপেক্ষা করতে হয়। কিন্তু অপেক্ষা করতে হলেও সৌভাগ্যের বহর এত দুর্দান্ত হয় যে, তার জীবন পুরোপুরি বদলে যায়।

হয়তো ৪০ পূর্ব জীবনে তার বিপুল পরিশ্রম ও সাধনা রয়েছে কিন্তু সেসবের কার্যকারিতা টা আর আলোচনায় থাকে না। কেননা, তার ৪০ পরবর্তী জীবন একেবারে সম্পূর্ণ নতুন ভঙ্গিতে দেখা দেয়।

যাদের হাতে এই চিহ্ন থাকে তারা খুব পরিচ্ছন্ন হন, খুব মহৎ হৃদয়ের হন এরা। উদারহৃদয় হওয়ায় এরা প্রতারিতও হন সহজে। তবে তাতে এদের স্থায়ী কোনো ক্ষতি হয় না। কেননা, এরা মানসিকতার দিক থেকে খুব ইতিবাচক হন। ফলে সমস্ত ক্ষয়-ক্ষতি সামলে উঠে ফের সাফল্যের চূড়ায় উঠতে পারেন। খবর জি ২৪ঘণ্টার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App