×

বিনোদন

মনোয়ার-সাজুর নেতৃত্বে ইশতেহার ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২২, ১১:২৮ পিএম

মনোয়ার-সাজুর নেতৃত্বে ইশতেহার ঘোষণা

রবিবার সন্ধ্যায় রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে আসন্ন টেলিপ্যাব নির্বাচনের প্রার্থীরা। ছবি: ভোরের কাগজ

আগামী ১৯ মার্চ টেলিপ্যাব নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে অংশ নিচ্ছেন মোট ৫৫ জন প্রার্থী। প্যানেলভুক্ত নির্বাচন না হলেও একজোট হয়ে এখানেই মনোয়ার পাঠানসহ সমমনা ২৭ জন একযোগে একটি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

এ উপলক্ষে মনোয়ার পাঠান ও সাজু মুনতাসির সমমনা ২৭ জন প্রার্থী এবং ভোটারের এক মিলনমেলা হয়ে গেল রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে রবিবার সন্ধ্যায়। এই আয়োজনে উপস্থিত ছিলেন টেলিভিশন, চলচ্চিত্র এবং শোবিজ ইন্ডাস্ট্রির অনেক পরিচিত এবং প্রিয় মুখ।

সেখানে নানা আয়োজনের একপর্যায়ে সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন পাঠান সবার উদ্দেশে পড়ে শোনান তাদের নির্বাচনী ইশতেহার। সংক্ষিপ্তভাবে তারা বলার চেষ্টা করেছেন, প্রযোজকদের মিথ্যা আশ্বাস দিতে চান না, কথার ফুলঝুড়ি ঝরাতে চান না এবং অলীক স্বপ্নও দেখাতে চান না।

তারা ততটুকুই বলতে চান যতটুকু আগামী দুই বছরে বাস্তবায়নযোগ্য। এই নির্বাচনী ইশতেহারেও সমমনা ২৭ জনের স্লোগান ছিল, ‘আমি না, আমরা’। তাদের ঘোষিত ইশতেহারে অন্যতম বিষয় ছিল টেলিপ্যাবকে ‘আমি’ থেকে বের করে আমরা পরিণত করা। তারা চান টেলিপ্যাব হবে সবার; যেখানে সভাপতি, সাধারণ সম্পাদক এবং একজন সাধারণ সদস্যের অধিকার এবং সম্মান হবে এক এবং অভিন্ন।

উল্লেখযোগ্য ঘোষণার মধ্যে রয়েছে- টেলিপ্যাবকে তার সম্মান এবং অবস্থানের দিক থেকে বাংলাদেশের টেলিভিশন ইন্ডাস্ট্রির প্রধান সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করা, প্রযোজকদের অধিকার এবং সম্মান ফিরিয়ে আনা এবং বাস্তবায়ন করা, টেলিপ্যাব অ্যাওয়ার্ড চালু করা যেটি হবে টেলিভিশন এবং ডিজিটাল মাধ্যমের বিভিন্ন ক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি।

প্রতি বছর আয়োজন করে টেলিভিশন এবং ডিজিটাল মাধ্যমে কাজের স্বীকৃতি দেওয়া হবে এবং সেই কাজগুলোকেই স্বীকৃতি দেওয়া হবে যে কাজগুলো টেলিপ্যাবের সদস্যরা প্রযোজনা করেছেন।

সরকার যেন জাতীয় টেলিভিশন পুরস্কার প্রবর্তন করেন, সরকারের সঙ্গে আলোচনা সাপেক্ষে সেটি বাস্তবায়ন করতে চান মনোয়ার পাঠান ও সাজু মুনতাসিরের নেতৃত্বে থাকা প্রযোজকরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App