×

সারাদেশ

ভালবাসার টানে গৌরীপুরে বিয়ের পিঁড়িতে নেপালি মেয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১২:৪৮ পিএম

ভালবাসার টানে গৌরীপুরে বিয়ের পিঁড়িতে নেপালি মেয়ে

শনিবার ঢাকায় নেপালি মেয়ে অনুদেবী ভুজেলে ও বাংলাদেশি ছেলে পলাশ পালের বৌভাত অনুষ্ঠান সম্পন্ন হয়। ছবি: ভোরের কাগজ

ভালবাসার টানে নেপালি কন্যা অনুদেবী ভুজেলে বাংলাদেশে এসে বিয়ের পিঁড়িতে বসলেন। জমজমাট আয়োজনে সম্পন্ন হলো বিয়ে। শনিবার (১২ মার্চ) ঢাকায় নেপালি মেয়ে অনুদেবী ভুজেলে ও বাংলাদেশি ছেলে পলাশ পালের বৌভাতের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাদের শুভেচ্ছা জানাতে ছুটে আসেন স্থানীয় সাংসদসহ বিভিন্ন স্তরের রাজনৈতিক ব্যক্তি ও এলাকাবাসী।

ময়মনসিংহের গৌরীপুরের সহনাটি ইউনিয়নের হতিহর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক নিতাই চন্দ্র পালের ছোট ছেলে পলাশ পাল পেশাগত কারণে সিঙ্গাপুরে থাকেন। সেখানে টিকটকে পরিচয় হয় নেপালি কন্যা অনুদেবী ভুজেলের সঙ্গে। তিনিও সিঙ্গাপুরের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। পরিচয় থেকেই তাদের পরিণয়। আড়াই বছরের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

তবে প্রথমে মেয়ের পরিবারের পক্ষ থেকে আপত্তি আসে। ভিনদেশি ছেলের সঙ্গে এ সম্পর্ক মেনে নিতে চাননি তারা। তবে ভালোবাসার কাছে টেকেনি সেই আপত্তি। গত ৭ মার্চ অনুদেবী চলে আসেন বাংলাদেশে। পলাশের বড় বোন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ঢাকায় তাদের বিয়ের আয়োজন করেন।

কনে অনুদেবী জানান, তার বাবা ভারতীয় ও মা নেপালি। বাবার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দার্জিলিং জেলার নকশালবাড়ি। মূল বাড়ি নেপালে। দুই বোনের মধ্যে তিনি ছোট। বড় বোনের বিয়ে হয়েছে নেপালে।

বরের কাকা রঞ্জিত কুমার পাল বলেন, অনুদেবীকে আমরা নিজের মেয়ের মতোই বরণ করে নিয়েছি। আশা করছি, পরিবারের অভাব সে বুঝতে পারবে না।

বরের বোন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, আমরা চার ভাইবোনের মধ্যে পলাশ সবার ছোট। অনুদেবীকে পছন্দের বিষয়ে আগেই আমাদের জানিয়েছিলো। বিয়ের মাধ্যমে তাদের প্রেমের সফল পরিণয় ঘটেছে। নবদম্পতির জন্য সবার কাছে আশীর্বাদ কামনা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App