×

জাতীয়

এলিফ্যান্ট রোডে সিএনজির ধাক্কায় অটোরিকশা চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১১:৩৬ এএম

রাজধানীর এলিফ্যান্ট রোডে সিএনজি অটোরিকশার ধাক্কায় ছামিরুল কারী (৩০) নামে ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে তিনটার দিকে এলিফ্যান্ট রোড স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্টের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রায়হান উদ্দিন জানান, রাতে স্টার কাবাব রেস্টুরেন্টের সামনে বেপরোয়া গতির একটি সিএনজিচালিত অটোরিকশা বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক গুরুতর আহত হন। পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। রিকশায় কোনো যাত্রী ছিলো কিনা তা এখনও জানা যায়নি।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই সিএনজি অটোরিকশার চালককে আটক করা হয়েছে এবং গাড়িতে জব্দ করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে স্বজনরা জানান, স্ত্রী-পরিবার নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকায় থাকতেন তিনি। তার বাড়ি জামালপুর বকশীগঞ্জ উপজেলায়। বাবার নাম সোনাহার আলী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App