×

বিনোদন

একাকিত্বের ফলে অবসাদগ্রস্ত, মনোবিদের শরণাপন্ন হন জ্যাকলিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১১:৫৫ এএম

একাকিত্বের ফলে অবসাদগ্রস্ত, মনোবিদের শরণাপন্ন হন জ্যাকলিন

জ্যাকুলিন ফার্নান্দেজ

একাকিত্বের ফলে অবসাদগ্রস্ত, মনোবিদের শরণাপন্ন হন জ্যাকলিন

অভিনয় ছাড়াও ইতিবাচক মনোভাবের জন্য ভক্তদের মধ্যে ব্যাপক জনপ্রিয় জ্যাকলিন ফার্নান্দেজ। তবে ২০২০ সালে লকডাউনের সময় একাকিত্বের ফলে অবসাগ্রস্ত হয়ে পড়েন বলিউডের এই নায়িকা। সম্প্রতি শিল্পা শেঠি কুন্দ্রার টকশো অনুষ্ঠানে সযত্নে লুকিয়ে রাখা নিজের ব্যক্তিগত জীবনের নানা টুকিটাকি ব্যাপার এবারই প্রথম শেয়ার করেছেন তিনি। ‘কিক’ সিনেমার নায়িকা আরও জানান, পরিস্থিতি এতটাই গুরুতর হয়েছিলো যে শেষমেশ তাকে একজন মনোরোগ বিশেষজ্ঞের কাছে যেতে হয়েছিলো।

তিনি বলেন, এমন অনেক মানুষ আছেন যারা নিজের পরিবার থেকে পেশাগত কারণে দূরে থাকেন এবং একা থাকেন। তারা এতটাই একা থাকেন, নিজেদের মনের কথা শেয়ার করার মতো কেউ তাদের কাছে থাকে না। খবর হিন্দুস্তান টাইমসের।

জ্যাকলিনও ঠিক সেই দলে পড়েন। তিনি স্বাভাবিকভাবেই একটু অমিশুক। বেশি মানুষজনের সঙ্গে মেলামেশা নেই তার। আর এই একাকিত্ব থেকেই অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। একজন মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শে সেই কঠিন সময় থেকে বেরিয়ে এসেছেন বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন, অনেকের মনেই এ ধারণা আছে যে মনোরোগ বিশেষজ্ঞের কাছে গেলে কোনো লাভ হয় না। এ ধারণা ভিত্তিহীন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে যখন বিদ্রুপ, নিন্দা ও ট্রোলিং হয়, সেসব কীভাবে সামলান, সেটি নিয়েও কথা বলেছেন ‘বচ্চন পাণ্ডে’ সিনেমার নায়িকা। তিনি বলেন, আমি ওসবকে গুরুত্ব দিই না। সবসময় ইতিবাচক চিন্তাভাবনার মধ্যে থাকার চেষ্টা করে যান।

২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলায় গ্রেপ্তার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে গত বছর জলঘোলা কম হয়নি সংবাদমাধ্যমে। গত বছর এ মামলায় ইডির জেরার মুখেও পড়েছিলেন জ্যাকলিন। বলিউড নায়িকার নামেও শমন জারি হয়েছিলো। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ইডি যে চার্জশিট ফাইল করেছে সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে জ্যাকলিনের জন্য ১০ কোটি রুপি খরচ করেছেন সুকেশ। ২০২১ সালের জানুয়ারি মাসে পরিচয় দুজনের। অল্প সময়ের মধ্যেই বলিউড নায়িকার দেখভালে এই বিপুল পরিমাণ টাকা উড়িয়েছেন হাজার হাজার কোটি টাকা প্রোরণার দায়ে অভিযুক্ত সুকেশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App