আমরা একটি কঠিন সময় অতিবাহিত করছি: নানক

আগের সংবাদ

নিত্যপণ্যের দাম কমাতে শুল্ক ছাড়ের প্রজ্ঞাপন সোমবার

পরের সংবাদ

দক্ষিণখানে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ৩ পুলিশ, আটক ৬

প্রকাশিত: মার্চ ১৩, ২০২২ , ১১:৪৫ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৩, ২০২২ , ১১:৪৫ অপরাহ্ণ

রাজধানীর দক্ষিণখান এলাকায় কামরুল (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেপ্তারের পর হাতকরাসহ ছিনিয়ে নিয়ে গেছে সশস্ত্র মাদক ব্যবসায়ীরা। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্যদের মধ্যে একজনের নাম এএসআই ওয়াসিম। তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। রববিার (১৩ মার্চ) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতদের নাম প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

ডিএমপি উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোর্শেদ আলম বলেন, ঘটনার পরপরই অভিযানে নামে পুলিশ। অভিযানে ছয়জনকে আটক করা হয়েছে। তবে হাতকড়াসহ পলাতক কামরুলকে আটক করা হয়েছে কি না তা নিশ্চিত নই।

থানা সূত্র জানায়, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কোর্টবাড়ি রেললাইন বস্তিতে এএসআই ওয়াসিমের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এ সময় গাঁজাসহ কামরুলকে গ্রেপ্তার করে রেলগেইট অফিসে হাতকড়া পড়িয়ে আটক রাখে। খবর পেয়ে অন্যান্য মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর ক্ষুব্ধ হয়ে রেললাইন থেকে পুলিশের উপর পাথর নিক্ষেপ করে। একপর্যায়ে পুলিশ সদস্যদের উপর হামলা করে মাদক ব্যবসায়ী কামরুলকে ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে দক্ষিণখান থানা পুলিশ ও উত্তরা পূর্ব থানা পুলিশের সহযোগীতায় এএসআই ওয়াসিমসহ তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। পরে দুই থানা পুলিশ যৌথভাবে সাঁরাশি অভিযান শুরু করে। অভিযানে ছয়জনকে আটক করা হয়। পুলিশের দাবি, অভিযুক্ত পলাতক আসামি কামরুলসহ ৬ জনকে আটক করা হয়েছে।

দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মামুন রহমান বলেন, ঘটনার পরপরই আমরা আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। অভিযানে ৬ জনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। হাতকড়া নিয়ে পালাতক আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।