×

রাজধানী

সবাইকে নিয়ে সবার ঢাকা গড়তে চাই: মেয়র আতিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২২, ০৮:৩০ পিএম

সবাইকে নিয়ে সবার ঢাকা গড়তে চাই: মেয়র আতিক

শনিবার রাজধানীর গুলশান ২ এর ডিএনসিসি মার্কেট প্রাঙ্গণে গুলশান থানা আওয়ামী লীগের আওতাধীন ১৮ ও ১৯ নং ওয়ার্ডের ইউনিট সম্মেলনে মেয়র আতিক। ছবি: ভোরের কাগজ

সর্বস্তরের মানুষকে নিয়ে একটি বসবাসযোগ্য সুস্থ্য, সচল ও আধুনিক ঢাকা গড়তে চান বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। তিনি বলেন, এই ঢাকা আমাদের অতি আদরের ঢাকা। এই ঢাকায় আমরা থাকি, জীবিকা নির্বাহ করি। সবাই মিলে সুন্দর ঢাকা গড়ার প্রতিশ্রুতি নিতে হবে।

শনিবার (১২ মার্চ) রাজধানীর গুলশান ২ এর ডিএনসিসি মার্কেট প্রাঙ্গণে গুলশান থানা আওয়ামী লীগের আওতাধীন ১৮ ও ১৯ নং ওয়ার্ডের ইউনিট সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। সম্মেলনে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহ ও শবনম জাহান শিলা।

আতিকুল ইসলাম বলেন, বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশের উন্নয়ন আজ সমগ্র বিশ্বে প্রশংসনীয়। এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের যত্রতত্র ময়লা না ফেলে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ঢাকা মহানগরীকে পরিচ্ছন্ন রাখার আহবান জানান।

খাল উদ্ধারের প্রসঙ্গ টেনে মেয়র বলেন, স্থানীয় জনগণ এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতায় আমরা অবৈধভাবে দখলে থাকা খালগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছি। সামনের দিনগুলোতে সাধারণ মানুষের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীদের এই সমর্থন অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App