×

খেলা

মিরপুরে মুজিববর্ষের কনসার্টে গাইবেন এ আর রহমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২২, ০৭:০১ পিএম

মিরপুরে মুজিববর্ষের কনসার্টে গাইবেন এ আর রহমান

এ আর রহমান

মিরপুরে মুজিববর্ষের কনসার্টে গাইবেন এ আর রহমান

মিরপুরে মুজিববর্ষের কনসার্টে গান গেয়ে সঙ্গীতপ্রেমী দর্শকদের মুগ্ধ করবেন এ আর রহমান। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের মার্চে বড় পরিসরে কনসার্ট আয়োজনের উদ্যোগ নিতে চেয়েছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে ভারতের প্রখ্যাত সুরকার এ আর রহমানের থাকার কথা ছিলো। পরবর্তীতে করোনা মহামারি শুরু হলে আয়োজনে ভাটা পড়ে। এবার করোনার প্রকোপ কমে যাওয়ায় চলতি মার্চেরই শেষ সপ্তাহে মিরপুর স্টেডিয়ামে ফের সেই কনসার্ট আয়োজনের কথা জানিয়েছেন বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

তিনি বলেন, আমাদের মুজিববর্ষের অনুষ্ঠানটি করোনা মহামারির কারণে স্থগিত করা হয়েছিলো। ভারতের সুরকার এ আর রহমান একটি থিম সং তৈরি করেছিলেন জন্মশতবার্ষিকী উপলক্ষে। সেই অনুষ্ঠানই আমরা ফের আয়োজন করতে যাচ্ছি।

বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান আরও বলেন, প্রথমে কথা ছিলো ১৭ মার্চ করা হবে। তবে এটি হতে পারে মার্চের শেষ সপ্তাহে। খুব সম্ভবত ২৯ মার্চ। তবে বিষয়টি নিয়ে আলোচনা চলছে। সেখানে এ আর রহমান তো থাকবেনই। কারণ, কনসার্টটি তারই থিমে হবে।

ঢাকা লিগের খেলা যেখানে হবে

এসময় শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলা। কনসার্ট হলে মিরপুরে ঢাকা লিগের কিছু ম্যাচ হবে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) বাংলাদেশ মাঠে।

টিটু বলেন, যেহেতু মার্চের শেষে মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠান হবে। তার জন্য আয়োজনের একটা ব্যাপার আছে। আমরা তাই সেই সময়ের ম্যাচগুলো ইউল্যাব মাঠে করার চিন্তা করেছি। সবকিছু নিয়ে আমরা একটা বৈঠক করছি। খুব দ্রুতই সংবাদমাধ্যমকে জানিয়ে দেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App