পাকিস্তানে ভুল করে ছোঁড়া ভারতীয় ক্ষেপণাস্ত্রটি নিয়ে কী জানা যাচ্ছে

আগের সংবাদ

‘ব্যবসায়ীদের সম্পদ বাজেয়াপ্ত রাশিয়াকে শত বছর পিছিয়ে দেবে’

পরের সংবাদ

ম্যানইউতে খুশি নন রোনালদো, কোচের মন্তব্যে ধোঁয়াশা

প্রকাশিত: মার্চ ১২, ২০২২ , ২:৪৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ১২, ২০২২ , ২:৪৩ অপরাহ্ণ

গত সপ্তাহে চোটের কারণে ম্যাঞ্চেস্টার ডার্বিতে মাঠে নামতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার অনুপস্থিতিতে তার দল ৪-১ ব্যবধানে পরাজিত হয়। এ সপ্তাহে প্রথম চারের দৌড়ে থাকা টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে আরেকটি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে ম্যান ইউনাইটেড। এই ম্যাচে চোট সারিয়ে মাঠে নামতে প্রস্তুত রোনাল্ডো।

চলতি মরশুমেই ম্যাঞ্চেস্টারে ফিরেছেন রোনালদো। তবে তিনি ফিরলেও তার দল একদমই আশানুরূপ পারফর্ম করতে পারছে না। মাঠের মধ্যেই বেশ কয়েকবার নিজের ক্ষোভও প্রকাশ করতে দেখা গিয়েছে রোনালদোকে। এইসব কারণেই মৌসুম শেষে তার ম্যান ইউনাইটেড ছাড়া নিয়ে এখন থেকেই গুজব শুরু হয়ে গিয়েছে। স্পার্স ম্যাচের আগের দিন এই বিষয়ে রেড ডেভিলস কোচ রাল্ফ রাংনিকেও প্রশ্ন করা হয়। তার জবাবে কিন্তু জল্পনা আরও বাড়ল বই কমল না।

রাংনিক বলেন, সত্যি বলতে আমি জানি না। ও ম্যাঞ্চেস্টার বা এই ক্লাবে খুশি কিনা, সেই নিয়ে আমি ওকে কোনো প্রশ্ন করিনি। আমার জন্য গুরুত্বপূর্ণ হলো ও আবার ফিট হয়ে গিয়েছে এবং অনুশীলন করেছে। দেখা যাক কোনো ফর্মেশন এবং কোনো ফুটবলারদের নিয়ে আমরা আগামীকাল মাঠে নামতে পারি। ব্যক্তিগতভাবে রোনালদোর মৌসুমটা খুব খারাপ যাচ্ছে না। তিনি এ মৌসুমে ১৫ গোল করে ইউনাইটেডের সর্বোচ্চ স্কোরার। তবে গত ১০ ম্যাচে মাত্র দু’টি গোল করেছেন রোনালদো।

একাধিক রিপোর্ট অনুযায়ী রোনালদো গত সপ্তাহে ম্যাঞ্চেস্টারে থেকে দলের সতীর্থদের উৎসাহ দেওয়ার থেকে পর্তুগালে ফিরে যাওয়াই ভালো মনে করেন। এমনকী রাংনিককে অস্থায়ীভাবে কোচ করে আনার সিদ্ধান্তেও তিনি নাকি খুশি নন। এই সব নিয়ে কথা বলতে নারাজ রাংনিক। গত ছয় সাত দিনে কী হয়েছে না হয়েছে, সেইদিকে তাকানোর কোনো মানে হয় না। আমার জন্য আজ এবং কাল কী হবে সেটা বেশি গুরুত্বপূর্ণ। আগে কী হয়েছে তার কোনো গুরুত্ব নেই। দাবি ম্যান ইউনাইটেড কোচের। স্পার্সের বিরুদ্ধে কামব্যাকে রোনাল্ডো দলকে জয়ের সরণীতে ফেরাতে পারেন কিনা, সেইদিকেই এখন সকলের নজর। খবর হিন্দুস্তান টাইমসের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়