×

বিনোদন

প্রেমিকা সাবাকে বিয়ে করছেন হৃতিক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২২, ১১:৩৯ এএম

প্রেমিকা সাবাকে বিয়ে করছেন হৃতিক!

সাবা আজাদ ও হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

প্রেমিকা সাবাকে বিয়ে করছেন হৃতিক!

বলিউডে এখন শুধুই চর্চা হৃতিক রোশন আর তার প্রেমিকা সাবা আজাদকে নিয়ে। এবার গুঞ্জন, খুব শিগগিরিই নাকি সাবাকে বিয়ে করতে চলেছেন বি-টাউনের হ্যান্ডসাম হাঙ্ক। আর এতে তার পরিবার এবং প্রাক্তন স্ত্রী সুজানেরও নাকি সায় রয়েছে।

কিছুদিন আগেই দ্বিতীয় বিয়ে সেরেছেন হৃতিকের প্রিয় বন্ধু ফারহান আখতার। সেই পথেই নাকি হাঁটতে চলেছেন হৃতিকও। বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়া মাত্র পাপারাৎজিদের খপ্পরে পড়েন অভিনেতা। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ছবি। তখন থেকেই হৃতিক ও সাবার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে।

এই জল্পনাকে আরও বাড়িয়ে দেন হৃতিক ও সাবা নিজেই। কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ভাইরাল নতুন এক ছবি। যেখানে রোশন পরিবারের সঙ্গে খোশমেজাজে লাঞ্চ সারতে দেখা যায় সাবাকে। একসঙ্গে বসে দিব্যি আড্ডায় মাতেন অভিনেত্রী-গায়িকা। সাবার প্রত্যেক পোস্টে মন্তব্য করে হৃতিক। তাও নেটিজেনদের নজর এড়ায়নি।

ভারতীয় এক সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলতে গিয়ে হৃতিক ও সাবার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন দু’জন। হৃতিকের পরিবারের প্রত্যেকে সাবাকে পছন্দ করেন। তার দুই ছেলের সঙ্গেও নাকি সাবার সম্পর্ক খুব ভালো। আর হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান? তার সঙ্গেও নাকি সাবার নিয়মিত কথা হয়। গান খুব পছন্দ করেন সুজান। এ নিয়েই দু’জনের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়। নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে হৃতিক ও সাবার। তবে দু’জনেই আরও কিছুটা সময় অপেক্ষা করতে চাইছেন। খবর সংবাদ প্রতিদিনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App