×

সারাদেশ

ফের চবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২২, ১০:১৬ পিএম

ফের চবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

সংঘর্ষে ছাত্রলীগের দুপক্ষের সমর্থকরা। ছবি: ভোরের কাগজ

ফের চবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ
ফের চবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

পূর্ব ঘটনার জের ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৯ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

বিবাদমান গ্রুপ দুইটি শাখা ছাত্রলীগের বগি ভিত্তিক সংগঠন বিজয় ও সিএফসি (চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার)। উভয় গ্রুপই শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।

জানা গেছে, পূর্ব ঘটনার জের ধরে বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলের ঝুপড়িতে বিজয়ের এক কর্মীকে মারধর করে সিএফসির কর্মীরা। পরে বিজয়ের কর্মীরা সোহরাওয়ার্দী হলে ও সিএফসির কর্মীরা শাহ আমানত হলে জড়ো হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছোড়াছুড়ি হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শহীদুল ইসলাম বলেন, গতকালের ঘটনার জের ধরে রব হলের ঝুপড়িতে দুই গ্রুপের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা সোহরাওয়ার্দী হল ও আমানত হলে অবস্থান নিয়ে ঢিল ছোড়াছুড়ি করে। এখন পরিস্থিতি শান্ত আছে।অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য যে, মঙ্গলবার (৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ‘র‍্যাগ ডে’ উপলক্ষে আয়োজিত কনসার্টে প্রবেশ করা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ও প্রক্টরিয়াল বডি এসে পরিস্থিতি শান্ত করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App