×

বিনোদন

আবারো মা হচ্ছেন নায়িকা রোমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২২, ০৭:১৪ পিএম

আবারো মা হচ্ছেন নায়িকা রোমানা

রোমানার বেবি শাওয়ারে উপস্থিত রোমানা ও শোবিজ অঙ্গনের অন্যান্য তারকা

এক সময়ের জনপ্রিয় নায়িকা রোমানা বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন। স্বামী এলিন রহমানকে নিয়ে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই এলো তার নতুন সুখবর। আবারও মা হচ্ছেন এই অভিনেত্রী। গত ৭ মার্চ তার বেবি শাওয়ারও আয়োজন করা হয়।

রোমানার ওই বেবি শাওয়ারে যুক্তরাষ্ট্রে থাকা ঢাকার শোবিজের তারকারাই হাজির ছিলেন বলে জানা গেছে। রোমানার বেবি শাওয়ারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অভিনেতা টনি ডায়েসের স্ত্রী প্রিয়া ডায়েস। সেই ছবিতে দেখা গেছে টনি ডায়েস ও অভিনেত্রী নওশীনসহ অনেককে।

রোমানা খান ২০১৯ সালের ডিসেম্বরে প্রথমবার মা হয়েছিলেন। মেয়ের নাম রাখেনন আভাঙ্কা রহমান।

রোমানার ক্যারিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। এরপর ছোট পর্দার অসংখ্য নাটকে অভিনয় করেছেন। সর্বশেষ অভিনয় করেছেন ২০১৪ সালে 'যত দূরে যাবে বন্ধু' নাটকে। নাটকটির পরিচালক রহমতুল্লাহ তুহিন। আর এই নাটকে রোমানা অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে। এরপর তাকে আর কোনো নাটকে দেখা যায়নি।

২০১০ সালে মুক্তি পাওয়া 'ভালোবাসলেই ঘর বাঁধা যায় না' ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী বিভাগে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চার বছরের সিনেমা ক্যারিয়ারে ২৬টি সিনেমায় অভিনয় করেছেন রোমানা।

২০১৫ সালের ৮ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ে হয় রোমানার। এটা রোমানার তৃতীয় আর এলিন রহমানের দ্বিতীয় বিয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App