রাজধানীতে চালু হলো সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের ১০ স্কুল

আগের সংবাদ

শূকরের হৃদপিণ্ড নেয়া সেই ব্যক্তি আর নেই

পরের সংবাদ

নবীনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দশ দোকান ভস্মীভূত

প্রকাশিত: মার্চ ৯, ২০২২ , ১০:০২ অপরাহ্ণ আপডেট: মার্চ ৯, ২০২২ , ১০:০২ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দশ দোকান ভস্মীভূত হয়ে গেছে। মঙ্গলবার (৮ মার্চ) রাত বারটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় ব্যবসায়ীদের প্রায় ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

সলিমগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আাব্দুল্লাহ আল মামুন দৈনিক ভোরের কাগজকে জানান, রাত বারোটার দিকে ফুল মিয়ার কনফেকশনারি দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তেই আগুন আশেপাশের ১০টি দোকানে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসী ও বাজারের ব্যাবসায়ীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। আমাদের তাৎক্ষণিক তৎপরতার কারণে লুটপাটের মতো কোনো ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিসের নবীনগর ইউনিটের ফাইটার মো. দেলোয়ার হুসেন দৈনিক ভোরের কাগজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমাদের দুইটি ইউনিটের সহায়তায় আগুন নিভিয়ে ফেলি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুনের সূত্রপাত হতে পারে। একটি কনফেকশনারি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তেই তা পার্শ্ববর্তী ইলেক্ট্রনিক্স ষ্টেশনারি দোকান সহ অন্যান্য ১০ টা দোকানে ছড়িয়ে পড়ে। ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৫০ লক্ষাধিক টাকা হবে।

উল্লেখ্য গত সপ্তাহেও এই বাজারে একটি কিন্ডার গার্ডেন স্কুলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনার সপ্তাহ না পেরোতেই আবার এমন ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

রি-এজেজেইউ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়