×

বিনোদন

বিয়ে কি ঠিক? বান্ধবী রুক্মিণীকে নিয়ে মালদ্বীপে দেব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২২, ১২:১৭ পিএম

বিয়ে কি ঠিক? বান্ধবী রুক্মিণীকে নিয়ে মালদ্বীপে দেব

দেব ও রুক্মিণী মৈত্র। ছবি: ফেসবুক থেকে

বিয়ে কি ঠিক? বান্ধবী রুক্মিণীকে নিয়ে মালদ্বীপে দেব
বিয়ে কি ঠিক? বান্ধবী রুক্মিণীকে নিয়ে মালদ্বীপে দেব

সামাজিক যোগাযোগ মাধ্যমে সোমবার দেবের ‘এমনি’ ক্যাপশন দিয়ে পোস্ট করা ছবি ভক্তদের চোখে পড়েছে। যা দেখে বোঝা যাচ্ছে, দেশের বাইরে কোনো সমুদ্র সৈকতে তিনি ছুটি কাটচ্ছেন। আর একটু খোঁজ নিতেই জানা গেল দেবের সঙ্গে তার বান্ধবী রুক্মিণী মৈত্রও রয়েছেন। ফের মালদ্বীপ পাড়ি দিয়েছেন তারা। আর সবচেয়ে বড় খবর এবার সঙ্গে রয়েছেন অভিনেত্রীর মাও। আসলে রুক্মিণীর মায়ের ৬০ বছরের জন্মদিন উপলক্ষেই এই ট্যুর।

গত কয়েকদিন ধরেই একটি-দুটি করে ছবি পোস্ট করে চলেছেন তারা। একসঙ্গে নয় কিন্তু, আলাদা আলাদা। যার মধ্যে একটা ছবিতে আবার পানীয়র গ্লাস হাতে মায়ের সঙ্গে ছবি তুলেছেন রুক্মিণী। এখানেও ব্যকগ্রাউন্ডে নীল জল। আর ক্যাপশনে বুঝিয়ে দিচ্ছেন মাকে সঙ্গী হিসেবে পেয়ে তিনি কতটা খুশি!

প্রথম প্রথম সম্পর্ককে ‘বন্ধুত্ব’র নাম দিলেও এখন অনেক খোলামেলা দেব-রুক্মিণী। যদিও প্রকাশ্যে প্রেম নিয়ে মন্তব্য করেননি কেউই। তবে একে-অপরের ছবিতে কমেন্ট বুঝিয়ে দেয় একে-অপরের কত কাছাকাছি তারা। ২০২১ সালেও তারা মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। সেই সময়েও একসঙ্গে ছবি না দিয়ে, একই সময় একই জায়গা থেকে ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন একসঙ্গেই আছেন। এরপর তারা সেই বছরই আইসল্যান্ডে যান।

আপাতত দেব-রুক্মিণীর ছবির রহস্য উন্মোচনে নেমে পড়েছে নেটিজেনরা। কমেন্টে তাদের দাবি, এবার বিয়েটা হয়েই যাক! তাহলে আর এভাবে আলাদা আলাদা ছবি দিতে হবে না।

দেবের হাত ধরেই অভিনয়ে পা রাখেন রুক্মিণী মৈত্র। একসঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও করেন ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’এর মতো ছবিতে। এরপর তাদের একসঙ্গে দেখা যেতে চলেছে রাহুল মুখোপাধ্যায়ের প্রথম ছবি ‘কিশমিশ’-এ। মনে করা হচ্ছে, ভ্যাকেশন থেকে ফিরেই প্রচারে নামবেন। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App