×

জাতীয়

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে গৃহযুদ্ধের আশঙ্কা গয়েশ্বরের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২২, ০৪:০৩ পিএম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশে গৃহযুদ্ধের আশঙ্কা প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (৮ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই আশঙ্কা প্রকাশ করেন। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে সাধারণ মানুষের জীবন হয়ে গেছে অতিষ্ঠ হয়ে পড়েছে গৃহযুদ্ধ আসন্ন। মিথ্যা মামলা দিয়ে অনেককে জেলে নেয়া হয়েছে। হয়তো আমাদেরকেও জেল দিবেন, সাজা দিবেন, তারপরও সরকারের শেষ রক্ষা হবে না।

যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, মরার জন্য প্রস্তুত তাদেরকে কেউ মারতে পারে না। চলমান আন্দোলন লড়াই-সংগ্রামে মাঝপথে ছেড়ে যাবো না বিজয় নিশান উড়াবো।

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) ফজলুল হক মিলনসহ যুব দলের নেতারা।

যুবদলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে সকাল দশটা আগে থেকেই খণ্ড খণ্ড মিছিলে ব্যানার-ফেস্টুনে নেতা কর্মীরা প্রেসক্লাবের সামনে জড়ো হতে শুরু করে। নেতাকর্মীদের উপস্থিতিতে এ সময় প্রেসক্লাবের সামনের রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App