×

জাতীয়

সম্রাটের জামিন ও চার্জশিট গ্রহণ শুনানি ২২ মার্চ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২২, ০১:১২ পিএম

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় চার্জশিট গ্রহণ ও জামিন শুনানির জন্য আগামী ২২ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

আজ সোমবার (৭ মার্চ) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ দিন ধার্য করেন। আদালতে দুদকের পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, এদিন সম্রাটের বিরুদ্ধে মামলাটির চার্জশিট গ্রহণের দিন ধার্য ছিল। কিন্তু সম্রাট অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হননি। তাই সময় চেয়ে ও একইসঙ্গে সম্রাটের জামিন চেয়ে আবেদন করেন আসামির আইনজীবী। দুদক থেকে জামিনের বিরোধিতা করে চার্জশিট গ্রহণের জন্য জোর দাবি জানানো হয়। এসময় বিচারক আসামির উপস্থিতে উভয়পক্ষের শুনানির জন্য অর্থাৎ চার্জশিট গ্রহণ ও জামিন শুনানির জন্য আগামী ২২ মার্চ দিন ধার্য করেছেন।

এর আগে ২০১৯ সালের ৬ অক্টোবর কুমিল্লা থেকে সম্রাটকে গ্রেপ্তার করার পর তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। পরে একই বছরের ১২ নভেম্বর তার বিরুদ্ধে দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলা দায়ের করেন। পরের বছর ২৬ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App