×

জাতীয়

ওয়ারীতে আগুন, বউ-শাশুড়ি-নাতনি দগ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২২, ০৯:২৭ এএম

রাজধানীর ওয়ারী রথখোলা এলাকার একটি বাসায় আগুন লেগে শাশুড়ি, পুত্রবধূ এবং নাতনি দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়েছে।

আজ রবিবার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নবাবপুর রোডের লালচান মুকিম লেনের ৯ নম্বর বাড়ির দোতলার বাসায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি জানান, তিনজনকেই হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

দগ্ধরা হলেন- মালয়েশিয়া প্রবাসী লিটনের স্ত্রী কানিজ ফাতেমা (৩৫), তার মেয়ে আয়েশা আক্তার (৬) ও শাশুড়ি আছিয়া বেগম (৭০)। এদের মধ্যে ফাতেমার শরীরের ৫১ শতাংশ ও শাশুড়ি আছিয়ার ২৬ শতাংশ পুড়ে গেছে।

তাদের হাসপাতালে নিয়েছেন ফাতেমার বড় বোন শিউলি আক্তার বলেন, নিজেদের বাড়ির দ্বিতীয় তলায় থাকেন তারা। সন্ধ্যার পর ফাতেমা রান্নাঘরে চা বানাতে গিয়ে দিয়াশলাই জ্বালতেই ঘরের মধ্যে আগুন ছড়িয়ে যায়। এর ফলে তারা তিনজনই দগ্ধ হন। দগ্ধ অবস্থায় তারা দৌঁড়ে বাইরে বেরিয়ে আসেন। পরে তাদের চিৎকার শুনে স্বজনরা উদ্ধার করে তাদের বার্ন ইনস্টিটিউটে নেন।

বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, তারা তিনজন সামান্য দগ্ধ হয়েছেন। আছিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তবে বাকি দুজন চিকিৎসাধীন রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App