×

বিনোদন

সুচিত্রা সেনের গানের ছন্দে নাচ মাধুরী দীক্ষিতের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:৫৭ পিএম

সুচিত্রা সেনের গানের ছন্দে নাচ মাধুরী দীক্ষিতের

মাধুরী দীক্ষিত।

সুচিত্রা সেনের গানের ছন্দে নাচ মাধুরী দীক্ষিতের
সুচিত্রা সেনের গানের ছন্দে নাচ মাধুরী দীক্ষিতের

ঠিক যেন সেই চাহনি! মহানায়িকা সুচিত্রা সেনের গানের ছন্দে নেচেছেন বলিউড ডিভা মাধুরী দীক্ষিত। আর সেই ঝলক দেখে এমন কথা মনে হতেই পারে। অনেকেই বলিউডের মাধুরী দীক্ষিতের চেহারার সঙ্গে মহানায়িকা সুচিত্রা সেনের মিল পান। তাদের মতে, দুজনের হাসি যেন অবিকল এক। ‘সুপার সিঙ্গার ফিনালে’ এর সাম্প্রতিক প্রোমো ভিডিও দেখতে তাদের এই মতে বিশ্বাস করার ইচ্ছে জাগতেই পারে।

কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা গিয়েছিল বলিউডের ‘ধক ধক গার্ল’কে। কেন আচমকা শহরে অভিনেত্রী? এই প্রশ্ন উঠেছিল। পরে জানা যায় স্টার জলসার রিয়েলিটি শো সুপার সিঙ্গারের ফিনালের জন্য এসেছেন তিনি। বিশেষ এই পর্বের অন্যতম আকর্ষণ মাধুরী। কারণ নিজের পারফরম্যান্সের মাধ্যমে বাংলার মহানায়িকাকে শ্রদ্ধা জানিয়েছেন বলিউড ডিভা। এরই আগাম ঝলক এসেছে প্রকাশ্যে।

সুচিত্রা সেনের ছবি দিয়ে সাজানো হয়েছে মঞ্চ। সেখানেই ‘এই পথ যদি না শেষ…’ গানের সুরে পারফরম্যান্স করতে দেখা যায় মাধুরী দীক্ষিতকে। শোয়ের আগাম এই ঝলক দেখেই মুগ্ধ নেটিজেনরা। সূত্রের খবর মানলে ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়’, ‘ঝনক ঝনক কনক কাঁকন বাজে’ গানেও নাচতে দেখা যাবে বলিউডের ডান্সিং ডিভাকে। পারফর্ম করবেন ‘দেবদাসে’র গানে। নাচবেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গানের সঙ্গেও।

কবে দেখা যাবে বিশেষ এই পর্ব? সেই বিষয়ে এখনই কিছু জানানো হয়নি চ্যানেলের পক্ষ থেকে। তবে টানা ১০ ঘণ্টার অনুষ্ঠান হতে চলেছে। যাতে মাধুরী দীক্ষিত ছাড়াও পারফর্ম করছেন শান, ইলা অরুণ, কবিতা কৃষ্ণমূর্তি, পাল মুচ্ছাল, বাদশার মতো তারকারা। পারফর্ম করবেন দেব এবং জিৎ। খবর সংবাদ প্রতিদিনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App