×

সারাদেশ

মেহেরপুরে ইয়াবাসহ কৃষি ব্যাংক কর্মকর্তা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২২, ০২:৩০ পিএম

মেহেরপুরে ইয়াবাসহ কৃষি ব্যাংক কর্মকর্তা আটক

আটক মোস্তফা মনোয়ার

মেহেরপুর মুজিবনগর উপজেলার দারিয়াপুর কৃষি ব্যাংক শাখার সিনিয়র অফিসার মোস্তফা মনোয়ারকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) মধ্য রাতে শহরের স্টেডিয়াম পাড়ার একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার বাসা তল্লাশি করে ৫২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

মেহেরপুর সদর থানার ওসি তদন্ত জুলফিকার আলী জানান, মোস্তফা মনোয়ার মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ার নুরজাহান ভিলার ২য় তলায় ভাড়া থাকতেন। একই ভবনের নীচ তলায় ভাড়া থাকতেন তারই সহকর্মী জুনিয়র অফিসার বাবু হক। রাত ১১টার সময় একটি লাঠি নিয়ে নীচে নেমে আসে মনোয়ার। সেখানে থাকা একটি পালসার মোটরসাইকেল ভাঙচুর শুরু করে।

এ সময় সহকর্মীর ঘরে হামলাও চালায়। বাবু হকের চিৎকারে বাড়িওয়ালা ও আশপাশের লোকজন ছুটে আসে এবং থামানোর চেষ্টা করে। পরে খবর দেয় সদর থানা পুলিশে। পুলিশ ঘটনাস্থলে এসে মনোয়ারকে আটক করে। এ সময় তার ঘরে তল্লাশি করে ৫২ পিচ ইয়াবা উদ্ধার করে।

ওসি তদন্ত জুলফিকার আলী আরো জানান, তার ঘরে স্ত্রী ও এক বছরের এক সন্তান রয়েছে। কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে ঝামেলা চলে আসছিল। মাঝে মধ্যে সে ইয়াবাও সেবন করতো বলে এলাকাবাসীর ধারণা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ আইনে একটি মামলা দায়ের করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App