×

বিনোদন

গাঙ্গুবাই মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ১০০ কোটির বেশি আয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২২, ১১:৪৫ এএম

গাঙ্গুবাই মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ১০০ কোটির বেশি আয়

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি সিনেমার একটি দৃশ্যে সর্দারনি আলিয়া ভাট

গাঙ্গুবাই মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ১০০ কোটির বেশি আয়

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সিনেমার পোস্টারে আলিয়া ভাট

গাঙ্গুবাই মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ১০০ কোটির বেশি আয়

মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে বিশ্বব্যাপী ১০০ কোটিরও বেশি টাকা কামিয়ে নিলো ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। বানশালি প্রোডাকশন জানায়, সিনেমাটি এখন পর্যন্ত মোট ১০৮ কোটি তিন লাখ টাকার ব্যবসা করেছে। সিনেমাটির পরিচালনায় সঞ্জয় লীলা বনশালি। এতে অভিনয় করেন আলিয়া ভাট, অজয় দেবগন, বিজয় রাজ, শান্তনু মহেশ্বরীসহ আরও অনেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে বনশালি প্রোডাকশন হাউস একটি পোস্টার শেয়ার করেছে। তাতে লেখা রয়েছে, ১০৮ কোটি তিন লাখ টাকা আয় করেছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। হাউসটি ক্যাপশনে লিখেছে, দর্শকদের ভালোবাসার জন্য ধন্যবাদ। খবর হিন্দুস্তান টাইমসের।

[caption id="attachment_338375" align="aligncenter" width="700"] গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সিনেমার পোস্টারে আলিয়া ভাট[/caption]

করোনা মহামারিতে আলিয়ার সর্বশেষ সিনেমা প্রথম দিনে ১০ কোটি ৫০ লাখ টাকা আয়ের সঙ্গে তৃতীয় বৃহত্তম ওপেনার। মুক্তির দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় সামান্য বেশি আয় করেছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। দ্বিতীয় দিনে নাকি ৩০ শতাংশ বেশি আয় করেছে সিনেমাটি। এদিন ১৩ কোটির বেশি টাকা আয় করেছে সিনেমাটি। মোটকথা, দুই দিনে ২৩ কোটি ৫০ লাখ টাকার আয় করেছে ‘গাঙ্গুবাই কাুঠয়াওয়াড়ি’ সিনেমা।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত সিনেমাটি মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে। হিন্দুস্তান টাইমসের রিভিউ অনুযায়ী আলিয়ার অভিনয় মন জয় করার মতো। নিখুঁত শব্দচয়ন, উপভাষা, অভিব্যক্তি এবং কীভাবে তিনি রাগ, আনন্দ এবং অসহায়ত্বের আবেগকে তুলে ধরেছেন। পর্দায় নায়িকার উপস্থিতি অবাক করার মতো।

ভারতের অন্যতম বৃহৎ যৌনপল্লী ‘কামাঠিপুরা’, আলিয়া তার সর্দারনি। যদিও মুম্বাই পুলিশের কাছে তার অন্য পরিচয় ছিলো, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কীভাবে গুজরাটের একটি গ্রামের মেয়ে হয়ে কামাঠিপুরার ‘ম্যাডামজি’ উঠলো? আর কেনইবা মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিলো তার নখদর্পনে, সেই কাহিনী দেখা যাবে রুপালি পর্দায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App