ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় ২ যুবক নিহত

আগের সংবাদ

নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন নিয়ন্ত্রণে

পরের সংবাদ

পানছড়িতে ইউপিডিএফ এর দুজন অস্ত্রসহ আটক

প্রকাশিত: মার্চ ৫, ২০২২ , ১০:১০ অপরাহ্ণ আপডেট: মার্চ ৫, ২০২২ , ১০:১০ অপরাহ্ণ

পানছড়িতে উপজাতি আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (প্রসিত) গ্রুপের দুজনকে অস্ত্রসহ আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন।

শনিবার (৫ মার্চ) বিকেলে ৩০ বীর খাগড়াছড়ি সেনা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন পিএসসি এর নেতৃত্বে বিশেষ অপারেশনে পানছড়ি উপজেলার তারাবন ছড়ার দুর্গম জগপাড়া হতে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিভ ফ্রন্ট (ইউপিডিএফ-প্রসিত) গ্রুপের পোস্ট পরিচালক ও চীফ কালেক্টরকে অস্ত্রসহ আটক করেন।

আটককৃত চীফ কালেক্টর প্রদীপ চাকমা (৪৪) জেলার মহালছড়ি উপজেলার মৃত কিরন মোহন চাকমার ছেলে ও রশিদ কালেক্টর সুসময় চাকমা (৫২) পানছড়ি উপজেলার তারাবনছড়ার হরেন্দ্র চাকমার ছেলে।

সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকায় অসহায় লোকজন ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় ও নাশকতা সৃষ্টির লক্ষে একদল লোক কাজ করছে। এই সূত্র ধরে সেনাবাহিনীর একটি টিম বিশেষ অভিযান চালিয়ে দুজনকে আটক করে। তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, গাদা বন্দুক একটি, এ্যামো-৫ রাউন্ড, মোবাইল সেট, চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়