×

বিনোদন

১৮ ফাদারের এক বাচ্চা, সে মানুষ হবে কীভাবে: অনন্ত জলিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২২, ০১:১০ পিএম

১৮ ফাদারের এক বাচ্চা, সে মানুষ হবে কীভাবে: অনন্ত জলিল

বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরায় হাভেলি রেস্তোরাঁয় আয়োজিত ‘দিন: দ্য ডে’ সিনেমার মিউজিক ভিডিও প্রকাশ অনুষ্ঠানে কথা বলছেন অনন্ত জলিল। ছবি: ভোরের কাগজ

১৮ ফাদারের এক বাচ্চা, সে মানুষ হবে কীভাবে: অনন্ত জলিল

চলচ্চিত্রের কোনো সংগঠনের নির্বাচন চান না চিত্রনায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চলমান অস্থিরতা প্রসঙ্গে এমনটি জানান তিনি। অনন্ত জলিল বলেন, ১৮টা ফাদারের যদি একটা মাত্র বাচ্চা থাকে তাহলে সে কীভাবে মানুষ হবে?

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে রাজধানীর উত্তরায় হাভেলি রেস্তোরাঁয় আয়োজিত ‘দিন: দ্য ডে’ সিনেমার মিউজিক ভিডিও প্রকাশ অনুষ্ঠানে এ তারকা এমন মন্তব্য করেন।

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে অনন্ত জলিল বলেন, কোনো কিছু অতিরিক্ত ভালো না। আমি প্রথম থেকেই নির্বাচনের বিপক্ষে। নির্বাচন থাকার জন্য আজকে ইন্ডাস্ট্রির এমন দশা হয়েছে। নিপুণ কিংবা জায়েদ যেই নির্বাচন করুক, সেটা বিষয় নয়। তারা একে অপরকে দোষারোপ করছেন, সেটাও বিষয় নয়। এখানে মূল কারণটাই হচ্ছে নির্বাচন!

চলচ্চিত্রের ১৮ সংগঠন প্রসঙ্গে তিনি বলেন, আমাদের সম্মানিত শিল্পী, পরিচালক, প্রযোজক এবং যারা চলচ্চিত্রের জন্য কাজ করবেন এমন সদস্যদের নিয়ে একটা কমিটি থাকলে চলচ্চিত্রের একটা ফাদার থাকতো! কিন্তু এখন ১৮টা সংগঠনের একজন করে সভাপতি মানে ১৮টা ফাদার! ১৮টা ফাদারের যদি একটা মাত্র বাচ্চা থাকে তাহলে সে কীভাবে মানুষ হবে? যতদিন চলচ্চিত্রের এমন নির্বাচন হতে থাকবে, ততদিন কোনো উন্নতি হবে না।

অনন্ত জলিল আরও বলেন, তুরস্কে অবস্থানকালে করোনা পজিটিভ হওয়ায় তিনি শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসতে পারেননি। সেসময় অনন্ত জলিলের সঙ্গে আরো উপস্থিত ছিলেন তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষা। অতিথি ছিলেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু।

অনুষ্ঠানে ‘দিন: দ্য ডে’ সিনেমার তিনটি ভিডিও গান ও ট্রেলার দেখানো হয়। গানগুলো ইরান ও তুরস্কে শ্যুট করা। শুক্রবার গায়ক ইমরান মাহমুদুল ও আতিয়া আনিসারের কণ্ঠে সিনেমাটির একটি গান ইউটিউবে প্রকাশ পাবে বলে জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App