×

খেলা

লিটনের হাফ সেঞ্চুরিতে শতক পেরোলো বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২২, ০৪:২০ পিএম

লিটনের হাফ সেঞ্চুরিতে শতক পেরোলো বাংলাদেশ

আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টিতে ক্যারিয়ারে পঞ্চম হাফসেঞ্চুরির উচ্ছ্বাসিত লিটন দাস

সফরকারী আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট হাতে দাপটে খেলছে বাংলাদেশ। মিরপুরে বৃহস্পতিবার (৩মার্চ) টস জিতে ব্যাট হাতে শুরুটা ভালোই করে টাইগাররা। কিন্তু যতই ম্যাচের সময় বাড়ছে লিটন দাসে ক্রিজে রেখে একে একে বিদায় নিচ্ছে সবাই। এমনকি ঢাল হয়ে দাড়িয়ে টি-টোয়েন্টি ক্যারিয়ারে পঞ্চম হাফসেঞ্চুরি করেছেন লিটন। তিনি ৩৪ বলে ৩ চার ও ২ ছক্কায় হাফসেঞ্চুরি করেছেন। এর মধ্য রানের শতক পেরোলো বাংলাদেশ।

এদিন অভিষিক্ত মুনিম শাহরিয়ার শুরুটা ভালই করেন। কিন্তু তাকে বেশিক্ষণ সঙ্গ দিতে পারেনি নাঈম। সুযোগ পেয়েও কাজে লাগাতে পারলেন না তিনি। ২ রান করে ইনিংসের তৃতীয় ওভারে আউট হন নাঈম।

এরপর চতুর্থ ওভারে মুজিব উর রহমানকে টানা দুই চারে যেন ঝড়ের আভাসই দিয়েছিলেন মুনিম। কিন্তু পঞ্চম ওভারের রশিদ খানের বলে আউট হন মুনিম। ৩ চারে ১৮ বলে ১৭ রান করেন তিনি। এরপর সাকিব আল হাসান। ৬ বল খেলে ৫ রান করে সাজঘরে ফিরেন । লিটনকে তিনি সঙ্গ দিতে পারেননি।

মুনিম-সাকিব ফেরার পর মাহমুদউল্লাহর সঙ্গে লিটনের জুটি গড়ে ওঠে। কিন্তু ১০ রানের বেশি করতে পারেননি টি-টোয়েন্টি অধিনায়ক। ৭ বলে ১ ছয়ে এই রান তুলে আউট হন। এই রিপোর্ট লেখা পযন্ত ১৩ওভারে ৪উইকেট হারিয়ে ৯৭রান তুলেছে টাইগাররা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App