×

বিনোদন

মাতৃত্ব নারীকে পূর্ণতা দেয়: পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২২, ০৩:৫৩ পিএম

মাতৃত্ব নারীকে পূর্ণতা দেয়: পরী মনি

নায়িকা পরী মনি

মাতৃত্ব নারীকে পূর্ণতা দেয়: পরী মনি
মাতৃত্ব নারীকে পূর্ণতা দেয়: পরী মনি

পরী মনি

প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা পরী মনি। বুধবার (২ মার্চ) সন্ধ্যায় এসেছিলেন বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে তার নতুন ছবি ‘মুখোশ’ এর প্রিমিয়ার অনুষ্ঠানে।

এসময় সাংবাদিকদের করা প্রশ্নে মাতৃত্ব প্রসঙ্গে এক কথায় পরী বলেন, ‘জীবনের সেরা মুহূর্ত কাটাচ্ছি। অন্যরকম অনুভূতির মধ্য দিয়ে যাচ্ছি। আর এই অনুভূতিগুলো কখনও ভাষায় প্রকাশ করা সম্ভব না।’

এসময় পরী আরও বলেন, মাতৃত্ব নারীকে পূর্ণতা দেয়। আমি মনে হয় সেই পূর্ণতা পেতে যাচ্ছি। ঘরে নতুন অতিথিকে বরণ করে নেয়ার জন্য প্রতিটি মুহূর্ত অপেক্ষায় পার করছি। অনুভূতি শেয়ার করা যায় না। হয়তো আমার চোখ মুখে এই অনুভূতিগুলো ফুটে উঠছে। আমি সবার কাছে আমার আগামী দিনগুলোর জন্য দোয়া চাই।

ইফতেখার শুভ পরিচালিত প্রথম ছবি ‘মুখোশ’। একজন লেখকের ‘মুখোশ’ উন্মোচনের গল্প নিয়ে পরিচালকের ‘পেইজ ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয় সরকারি অনুদানের এই ছবি। এতে লেখক চরিত্রে অভিনয় করেন মোশাররফ করিম। পরী মনি সংবাদকর্মীর চরিত্রে এবং তার বিপরীতে সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করেন রোশান। আরও আছেন আবুল কালাম আজাদ, প্রাণ রায় প্রমুখ।

প্রথম সিনেমাতে পরিচালক শুভ তার ক্যারিশমা দেখিয়েছিলেন। পুরো ছবিটি শুরু থেকে শেষ পর্যন্ত দেখতে বাধ্য হতে হয়। গল্প ও মিউজিকে ছিল টান টান উত্তেজনা। সেই সঙ্গে মোশাররফ করিমের শীতল অভিনয়ের সঙ্গে পাল্লা দিয়েছেন আবুল কালাম আজাদ।

উদ্বোধনী প্রদর্শনের পর অতিথিরা বলছেন, পরী-রোশান দুজনেই ভালো করার চেষ্টা করেছেন। দুজনকে পর্দায় মানিয়েছেও চমৎকার। পাশাপাশি ছবির সংলাপ ও ছোট ছোট কমেডি দৃশ্য দর্শককে বেশ হাসাবে বলেও মন্তব্য করেন। তবে, এতে প্রযোজক চরিত্রে ইরেশ যাকের অভিনয় করে বেশ বিনোদন দিয়েছেন।

এছাড়া তারেক স্বপন, এলিনা শাম্মির উপস্থিতিও নজর কাড়ার মতো ছিল। উপস্থিত অতিথিরা ছবিটি দেখার পর আহ্বান জানাচ্ছেন দর্শকদের, যেন হলে গিয়ে পূর্ণ বিনোদনধর্মী ছবিটি তারা দেখেন। ছবি সংশ্লিষ্টরা বলছেন, দেখলে কোনোভাবে সময় ও অর্থ বিফলে যাবে না।

দেশের ৪০ সিনেমা হলে শুক্রবার থেকে ‘মুখোশ’ মুক্তি পাচ্ছে। পরিচালক শুভ বলেন, আগে আমার ছবির ট্রেলার দেখবেন। ট্রেলার ভালো লাগলে তারপর অবশ্যই সিনেমাটি দেখবেন। ছবিটি আমার প্রথম সন্তানের মতো। দীর্ঘদিন ধরে লালন করেছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App