×

বিনোদন

নন্দিনী রূপে ফিরছেন ঐশ্বরিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২২, ১২:২১ পিএম

নন্দিনী রূপে ফিরছেন ঐশ্বরিয়া

পুণ্যিয়ানি সেলভান ছবিতে নন্দিনী চরিত্রে ঐশ্বরিয়া রায় বচ্চন। ছবি: ফেসবুক থেকে

নন্দিনী রূপে ফিরছেন ঐশ্বরিয়া

মনি রত্নমের তামিল ছবি পুণ্যিয়ানি সেলভান দিয়ে পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। নিজের চরিত্রের ফার্স্ট লুক শেয়ার করেছেন তিনি। ব্রাউন রঙের শাড়ির সঙ্গে সোনার গয়না পর ছবিতে ঐশ্বরিয়াকে দেখা গেছে। চুল খোপা করে বাঁধা।

মণিরত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্র নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবী, দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘পুণ্যিয়ানি সেলভান’-এর প্রথম পার্ট। সহ অভিনেতাদের সঙ্গে ছবিতে ইনস্টাগ্রামে নিজের ফাস্ট লুক শেয়ার করে ঐশ্বরিয়া লিখেছেন, বড় পর্দায় আসছে স্বর্ণযুগ ৩০ সেপ্টেম্বর!

পুদুচেরি, থাইল্যান্ড, ভারতের হায়দারাবাদ, মধ্যপ্রদেশের অর্চাতে ছবির বড় একটা অংশের শুটিং হয়েছে। ছবিতে ঐশ্বরিয়া ছাড়া আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু। তামিল ফিল্ম ফ্র্যাঞ্চাইজির প্রথম অংশ থেকে সেলভান চরিত্রে জয়ম রবি, ভান্ধিয়াথেভান চরিত্রে কার্তি, কুন্ধভাই চরিত্রে তৃষা কৃষ্ণান, আদিত্য করিকালান চরিত্রে বিক্রমের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। চলতি বছর মুক্তি পাবে প্রথম পার্ট।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু, রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App