×

বিনোদন

ঝড় তুললেন শাহরুখ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২২, ১০:৫১ পিএম

ঝড় তুললেন শাহরুখ!

শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খানকে দীর্ঘ চার বছর পর কোনো সিনেমায় পাওয়া গেল। আবছা চেহারা, সঙ্গে ভরাট কণ্ঠের সংলাপ। এতেই উঠে গেল ঝড়! ভক্তরা তো অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন।

সেই অপেক্ষার মাত্রাই যেন আরও বেড়ে গেল অফিসিয়াল ঘোষণার মাধ্যমে। অনেক দিন ধরেই বলিউড কিং শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’ নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে বুধবার যশরাজ ফিল্মসের পক্ষ থেকে টিজার আকারে অফিসিয়াল ঘোষণা দেওয়া হয়েছে।

১ মিনিট ৪ সেকেন্ডের এই টিজারে দেখা দিয়েছেন সিনেমার প্রধান তিন চরিত্রের শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন। জন-দীপিকাকে স্পষ্ট চেহারায় সংলাপ বলতে দেখা গেলেও কিং থেকে গেলেন আবছা অবতারে। কেবল তার কণ্ঠে শোনা গেল জোরালো সংলাপ। শেষ সংলাপটি ছিল- ‘জালদি মিলতে হ্যায় পাঠান সে’।

‘পাঠান’ সিনেমা নির্মিত হয়েছে দেশপ্রেমের গল্পে। যেখানে শাহরুখ অভিনয় করেছেন একজন স্পাই এজেন্টের ভূমিকায়। ভিলেনের ভূমিকায় থাকছেন জন আব্রাহাম। আর এসআরকের বিপরীতে দীপিকা।

টিজারটি প্রকাশ্যে আসার পরই ট্রেন্ডিংয়ে চলে এসেছে। ইউটিউব ও সোশ্যাল মিডিয়াগুলোতে আলোচনার ঝড় উঠেছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App