ইউক্রেনের বন্দরে জাহাজে আটকা পড়েছে ২১ ভারতীয়

আগের সংবাদ

পুতিনের সঙ্গে 'সরাসরি আলোচনা' চান জেলেনস্কি

পরের সংবাদ

ঝড় তুললেন শাহরুখ!

প্রকাশিত: মার্চ ৩, ২০২২ , ১০:৫১ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২২ , ১০:৫১ অপরাহ্ণ

বলিউড বাদশাহ শাহরুখ খানকে দীর্ঘ চার বছর পর কোনো সিনেমায় পাওয়া গেল। আবছা চেহারা, সঙ্গে ভরাট কণ্ঠের সংলাপ। এতেই উঠে গেল ঝড়! ভক্তরা তো অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন।

সেই অপেক্ষার মাত্রাই যেন আরও বেড়ে গেল অফিসিয়াল ঘোষণার মাধ্যমে। অনেক দিন ধরেই বলিউড কিং শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’ নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে বুধবার যশরাজ ফিল্মসের পক্ষ থেকে টিজার আকারে অফিসিয়াল ঘোষণা দেওয়া হয়েছে।

১ মিনিট ৪ সেকেন্ডের এই টিজারে দেখা দিয়েছেন সিনেমার প্রধান তিন চরিত্রের শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন। জন-দীপিকাকে স্পষ্ট চেহারায় সংলাপ বলতে দেখা গেলেও কিং থেকে গেলেন আবছা অবতারে। কেবল তার কণ্ঠে শোনা গেল জোরালো সংলাপ। শেষ সংলাপটি ছিল- ‘জালদি মিলতে হ্যায় পাঠান সে’।

‘পাঠান’ সিনেমা নির্মিত হয়েছে দেশপ্রেমের গল্পে। যেখানে শাহরুখ অভিনয় করেছেন একজন স্পাই এজেন্টের ভূমিকায়। ভিলেনের ভূমিকায় থাকছেন জন আব্রাহাম। আর এসআরকের বিপরীতে দীপিকা।

টিজারটি প্রকাশ্যে আসার পরই ট্রেন্ডিংয়ে চলে এসেছে। ইউটিউব ও সোশ্যাল মিডিয়াগুলোতে আলোচনার ঝড় উঠেছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়