×

বিনোদন

মাদক মামলায় পরী মনির সময়ের আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২২, ১২:০৫ পিএম

মাদক মামলায় পরী মনির সময়ের আবেদন

পরী মনি। ছবি: ফেসবুক থেকে

মাদক মামলায় পরী মনির সময়ের আবেদন

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য আবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) মাদক মামলায় নায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তবে এদিন পরী মনি আদালতে হাজির হতে পারেননি। তাই সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে সময়ের আবেদন করেছেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী।

তবে এখনও আবেদনের ওপর আদেশ হয়নি জানিয়ে আইনজীবী বলেন, পরী মনি আজকে আদালতে উপস্থিত হতে পারেননি। এজন্য সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য সময়ের আবেদন করা হয়েছে। আদালত এখনও আদেশ দেননি।

এর আগে গত ৫ জানুয়ারি আদালত অব্যাহতির আবেদন খারিজ করে আসামি পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন। আর সাক্ষ্যগ্রহণের জন্য ১ ফেব্রুয়ারী দিন ধার্য করেন। তবে সাক্ষ্যগ্রহণের পরী মনি জ্বর-ঠাণ্ডায় অসুস্থ থাকায় আদালতে হাজির হতে না পারায় ও কোনো সাক্ষী আদালতে উপস্থিত না থাকায় সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আজকের দিনটি ধার্য করেন। গত ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

২০২১ সালের ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সে সময় থেকে পরী মনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App