×

পুরনো খবর

নেত্রকোনা সদর আ. লীগের সভাপতি মানিক, সম্পাদক হাফিজুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২২, ০৮:৩১ পিএম

দীর্ঘ প্রায় ২০ বছর পর নেত্রকোনা জেলার সদর উপজেলা ও ২৬ বছর পর পৌরসভা ইউনিটের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগে সভাপতি আতাউর রহমান মানিক ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খান এবং পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অর্পিতা খানম সুমি ও সাধারণ সম্পাদক টিটু দত্ত রায়কে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) সাড়ে ১১টায়ি শুরু হওয়া অনুষ্ঠিত আওয়ামী লীগের সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক ওবায়দুল হক রতন, যুব মহিলা লীগের সম্পাদক অধ্যাপিকা অপু উকিল,সাংসদ শেফালী খানম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক প্রশান্ত কুমার, নুর খান মিঠু, নজরুল ইসলাম খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রেমন্ড আরেং, মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি প্রতিমন্ত্রী সমাজ কল্যাণ মন্ত্রালয়, মানু মজুমদার এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ময়মনসিংহ বিভাগের দ্বায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন ও সম্মেলনের প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

এ সময় ডা. দীপু মনি বলেন, এই কমিটিতে যেন রাজাকার, দেশদ্রোহী, মাদকসেবক, মাদক ব্যবসায়ী ও সমাজবিরোধীরা যেন নেতৃত্বে জায়গা না পায়। এসময় তিনি বলেন, শিক্ষা, বিজ্ঞান, প্রযুক্তিসহ আন্তর্জাতিক অঙ্গনে সকল শুভ কাজে আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আসছে। আজকের কমিটিতে হয়তো সকলের স্থান হবেনা এরপরেও সকলে মিলে একসঙ্গে পথ চলতে হবে। তিনি সুদীর্ঘ সময় সরকারে থাকা আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নের দিক এবং পাশাপাশি বিএনপির রাজনৈতিক দূর্দশা ও ব্যর্থতার দিকগুলো তুলে ধরেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App