×

বিনোদন

স্তন প্রতিস্থাপনের পরামর্শ শুনে কী করেছিলেন দীপিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:৫০ এএম

স্তন প্রতিস্থাপনের পরামর্শ শুনে কী করেছিলেন দীপিকা

দীপিকা পাড়ুকোন

পর্দায় অভিনয় করতে হলে ‘সুন্দর’ চেহারা এবং ‘সুগঠিত’ দেহের প্রয়োজন বলে মনে করেন এক শ্রেণির দর্শক। বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে আজও এমন ধারণাই প্রচলিত।

এই ধারণার বশে অনেক নায়িকা নিজেদের দেহে অস্ত্রোপচার করে আকার-আকৃতিতে পরিবর্তন এনেছেন। কারও বদলেছে ঠোঁট, কারও নাক। এমনকি এ ধারণার মুখোমুখি হয়েছেন দীপিকা পাড়ুকোনও। খবর আনন্দবাজার পত্রিকার।

‘গেহরাইয়াঁ’ সিনেমার প্রচারের সময় এক সাক্ষাৎকারে নিজের এই অভিজ্ঞতার কথা জানান দীপিকা। অভিনয় ক্যারিয়ার শুরুর পর অনেকের অনেক কথা কানে এসেছে তার। ব্যাডমিন্টন খেলোয়াড় থেকে মডেলিংয়ে ক্যারিয়ার শুরুর পর এক ব্যক্তি আজগুবি পরামর্শ দিয়েছিলেন দীপিকাকে। তখন তার বয়স ১৮ বছর। সেই ব্যক্তি তাকে স্তন প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছিলেন। দীপিকা বলেন, ভাগ্যিস মাথায় বুদ্ধি ছিল। তাই সেই ব্যক্তির কথাকে গুরুত্ব দিইনি।

খারাপ পরামর্শের পাশাপাশি ভালো পরামর্শও পেয়েছেন তিনি। তার অভিনয় ক্যারিয়ারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন বলিউডের আরেক তারকা শাহরুখ খান। তার কাছেই দীপিকা অনেক কিছু শিখেছেন বলেও জানিয়েছেন পর্দার ‘পদ্মাবতী’। তাই কোন পরামর্শকে গুরুত্ব দেবেন, আর কোনটিকে দেবেন না, তা বুঝতে এখন আর তার দেরি হয় না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App