×

জাতীয়

জনবিচ্ছিন্ন বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাইছে: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২২, ০২:৫৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন জনবিচ্ছিন্ন রাজনৈতিক দল। পক্ষান্তরে আওয়ামী লীগ এ মুহূর্তে দেশের একমাত্র সুসংগঠিত ও শক্তিশালী রাজনৈতিক দল। জনবিচ্ছিন্ন বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাইছে।

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে রাজধানীর সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের এ কথা বলেন। তিনি বলেন, দল করলে দলের নিয়ম মেনে চলতে হবে, অনিয়ম করে দলের মনোনয়ন দেয়ার দিন শেষ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ চিরদিনের জন্য কাউকে নেতৃত্ব ইজারা দেয়নি।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপির নেতা হবেন কে

বিএনপির দুই শীর্ষ নেতা দণ্ডপ্রাপ্ত আসামি; আইন অনুযায়ী তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না।

ত্যাগী নেতারা আওয়ামী লীগের ‘আস্থার ঠিকানা’

আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত আওয়ামী লীগ। দলের আভ্যন্তরীণ কোন্দল-কলহ দূর করে এখন থেকেই আগামী নির্বাচনের জন্য নেতা তৈরি করতে হবে। দলে ত্যাগী নেতাদের কোণঠাসা করে রাখা যাবে না, দুঃসময়ের কর্মীরাই দলের প্রকৃত বন্ধু।

আগামী নির্বাচনে আরও কঠিন পরীক্ষা

গত নির্বাচনের চেয়ে আগামী নির্বাচনে আরও কঠিন পরীক্ষা দিতে হবে। তাই এখন থেকেই শতভাগ প্রস্তুতি নিতে হবে। কোনোভাবেই প্রতিপক্ষকে দুর্বল ভাবা যাবে না। তারা সর্বোচ্চ শক্তি দিয়ে আওয়ামী লীগকে হারাতে চেষ্টা করবে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App