×

জাতীয়

ইসি হলো সরকারের 'কিচেন' কমিশন: রিজভী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২২, ০২:১৫ পিএম

ইসি হলো সরকারের 'কিচেন' কমিশন: রিজভী

সোমবার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদনের পর ফাতিহা পাঠ করেন রুহুল কবির রিজভী। ছবি: ভোরের কাগজ

সদ্য গঠিত নির্বাচন কমিশনকে (ইসি) সরকারের 'কিচেন কমিশন' অভিহিত করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ইসি গঠন হলেই কি আর না হলেই কি? এই নির্বাচন কমিশন তো গঠিত হয়েছে প্রধানমন্ত্রীর অধীনে। তাছাড়া নির্বাচন তো করবেন ডিসি এসপিরা।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পুষ্পস্তবক অর্পণ ও ফাতিহা পাঠ শেষে রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় থাকতে নতুন যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে সেটা তো সরকারের কিচেন কমিশন। এর বাইরে তাদের কোনো ভূমিকা থাকবে না। কারণ ভোট তো তারা করবে না। ভোট করবে ডিসি এসপিরা।

নিত্যপণ্যের দাম বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান সরকার ভোট ছাড়াই ক্ষমতায় রয়েছে, যাদের কোনো জবাবদিহিতা নেই। দেশে সত্যিকারের নির্বাচিত ও জবাবদিহিমূলক সরকার ক্ষমতায় থাকলে এসব হতো না।

এ সময় জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব মো. আবদুর রহিম, কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ সেলিম মিঞা, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, জাহাঙ্গীর আলম সনেট, কবির উদ্দিন মাষ্টার, সাইফুল ইসলাম টুলু, ঢাকা মহানগর নেতা মোঃ গিয়াসউদ্দিন, মঞ্জুর রহমান ভূঁইয়া, সায়েম উদ্দিন সিয়াম, আবু কাউসার, আল ইমরান প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App