×

ভ্রমণ

শিগগিরই ভারতের ইমিগ্রেশন খোলা হবে: ভারতীয় হাইকমিশনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১২:২১ পিএম

শিগগিরই ভারতের ইমিগ্রেশন খোলা হবে: ভারতীয় হাইকমিশনার

রবিবার চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করেন ভারতীয় হাইকমিশনার দোরাইস্বামী। ছবি: ভোরের কাগজ

ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, করোনার প্রকোপ যেহেতু কমেছে, তাই পাসপোর্টধারী যাত্রীদের জন্য শিগগিরই ভারতের ইমিগ্রেশন খুলে দেয়া হবে। সোনা মসজিদ জিরো পয়েন্ট এলাকায় পণ্যভর্তি ট্রাক প্রবেশ ও ফেরত যাওয়ার ক্ষেত্রে দুই লেনে উন্নীতকরণে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ভারতীয় হাইকমিশনার দোরাইস্বামী এসব তথ্য জানান।

সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার সাধারণ সম্পাদক আতাউর রহমান রাজুর সঞ্চালনায় সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি এবং সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম সেন্টুসহ আরও অনেকেই বক্তব্য রাখেন। মতবিনিময় সভা শেষে বীরশ্রষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিনের সমাধিতে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ভারতীয় হাইকমিশনার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App